ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

১ম প্রেম ও চুমু নিয়ে যা বললেন ইরফান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ১১ নভেম্বর ২০১৭

বলিউডের অন্যতম আলোচিত অভিনেতা ইরফান খান। সম্প্রতি ‘ডুব’ ছবির মাধ্যমে বাংলাদেশেও তৈরি করেছেন অগণিত ভক্ত। নিজের উজ্জ্বল পারফরম্যান্স দিয়ে ইরফান খান প্রায়ই দেখিয়ে দেন যে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে দৃঢ় অবস্থান তৈরি করার জন্য তিন খানের একজন হতে হয় না।

সম্প্রতি ‘হাক সে কারিব কারিব সিঙ্গেল’ নামের এক অনুষ্ঠানে ইরফানের খান সম্পর্কে অনেক অজানা তথ্য বেড়িয়ে এসেছে। কমিডিয়ান জাকির খানের সঙ্গে কথা বলতে গিয়ে ইরফান তার প্রথম প্রেম নিয়ে কথা বলেন। সেখানে তার প্রথম চুমু নিয়েও কথা বলেন।

ইরফান বলেন, জীবনের প্রথম প্রেমে পড়ি জয়পুরের একটি মেয়ের। তখন আমার বয়স ১৪। মেয়েটিকে আমি অনেক পছন্দ করতাম। তার দিকে তাঁকিয়ে তাকতাম। একদিন সে আমাকে একটি চকলেট দেয়। চকলেটের সঙ্গে একটি চিঠিও ছিলো। আমি তো আনন্দে আত্মহারা ! কিন্তু এই চিঠিটা আসলে আমার জন্য লিখা ছিলো না। চিঠিটা সে অন্য একজনের জন্য লিখেছিলো। সেই ছেলের কাছে পৌছে দেওয়ার জন্যই চিঠিটা আমাকে দিয়েছিলো।

‘লাইফ অব পাই’ এর অভিনেতা আরো বলেন, মেয়েটিকে নিয়ে ভাবতে ভালো লাগতো। আমি ভাবতাম যে, তার সঙ্গে আমার বিয়ে হবে, বাচ্চাকাচ্চা হবে। তাকে পাওয়ার জন্য আমি নামাজ পড়ে দোয়াও করতাম। আমি এতটাই সৎ ছিলাম যে, মেয়েটি পত্রতে কি লিখতো তা আমি খুলেও দেখতাম না।

সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি