ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

১৫ বছরের জুনিয়রের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন সুস্মিতা সেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৫, ১১ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৯:৪০, ১১ নভেম্বর ২০১৮

সুস্মিতা সেনের সঙ্গে তাঁর ১৫ বছরের জুনিয়র বন্ধুর বিয়ের কথা এখন বলিউড পাড়ায় মুখে মুখে। এই গুঞ্জনের সূত্রপাত সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্মিতার দেওয়া ছবি ও পোস্ট থেকে।   

সুস্মিতার নতুন প্রেমিকের নাম রোহমান শোল। ২৭ বছর বয়সী এই মডেলের সঙ্গে তার চুটিয়ে প্রেম করার গুঞ্জন শোনা যাচ্ছে কিছুদিন ধরে।

সুস্মিতার এক ঘনিষ্ট বন্ধু সম্প্রতি জানিয়েছেন, খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন সুস্মিতা ও রোহমান শোল। তাদের মধ্যে বোঝাপড়াও ভালো। সুস্মিতার মেয়েরাও রোহমানকে মেনে নিয়েছে।

এরপর থেকেই সুস্মিতা-রোহমানের বিয়ের গুঞ্জন ডালপালা মেলে। তবে এতদিন এ বিষয়ে মুখে কুলুপ এটেছিলেন সুস্মিতা ও তার পরিবার।

অবশেষে নতুন প্রেম নিয়ে মুখ খুলেছেন সুস্মিতা। সাবেক এই মিস ইউনিভার্স ইনস্টাগ্রামে একটি পোস্টে রোহমানের সঙ্গে প্রেমের সত্যতা নিশ্চিত করেছেন। তবে তিনি উল্লেখ করেছেন, ‘সহসা বিয়ে করছি না।’

ফিটনেসের ব্যাপারে বরাবরই সচেতন সুস্মিতা সেন। শরীরচর্চার একটি ভিডিও ইনস্টাগ্রামে শনিবার (১০ নভেম্বর) বিকালে শেয়ার করে তিনি লিখেছেন, ‘চারদিকে যখন জল্পনা চলছে, আমি তখন ব্যায়ামে ব্যস্ত। সব গুঞ্জনই বিফলে যাবে।’ এর সঙ্গে ‘নট গেটিং ম্যারেড’ হ্যাশট্যাগ ও ‘রোহমানসিং লাইফ অ্যাবসোলিউটলি’ হ্যাশট্যাগ দুটি যুক্ত করেছেন তিনি।

রোববার সকাল পর্যন্ত সুস্মিতার এই পোস্ট দেখা হয়েছে ৩ লাখ ২৭ হাজার ৫৪২ বার। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকে তার সততা ও আন্তরিকতার প্রশংসা করেন।

কয়েক মাস আগে সুস্মিতা ও রোহমান শোলের মধ্যে পরিচয় হয়। দুজনে একসঙ্গে শরীরচর্চা করছেন এমন ভিডিও ইনস্টাগ্রামে সুস্মিতা শেয়ার দেওয়ার পর তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

আরেকটি ভিডিওতে দেখা গেছে, সুস্মিতার দত্তক মেয়ে ঋণী ও আলিসাহর সঙ্গে গানের রেওয়াজ করছেন রোহমান। দীপাবলিতে শিল্পা শেঠির পার্টিতে দুজনে একসঙ্গে গিয়েছিলেন। এর আগে তাজমহলে দুই দত্তক মেয়ে, রোহমান ও বন্ধুদের নিয়ে বেড়িয়েছেন সুস্মিতা।

২০০০ সালে ঋণী ও ২০১০ মালে আলিসাহকে দত্তক নেন সুস্মিতা। বড় পর্দায় তাকে সবশেষ দেখা গেছে সৃজিত মুখার্জির বাংলা ছবি ‘নির্বাক’-এ।

সূত্র: জিনিউজ ও এনডিটিভি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি