ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

২৮০০ কি.মি. ভ্রমণের পর বিমানে মিললো সাপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩০, ১১ ডিসেম্বর ২০২২

বিমানের মধ্যে ছিল লুকিয়ে ছিল সাপ। ২৮০০ কি.মি. ভ্রমণ শেষে দুবাইয়ে অবতরণের পর সেটির হদিশ মিলল।

সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, সেই ঘটনায় ইতোমধ্যে তদন্তের নির্দেশ দিয়েছে ডিরেক্টরেট জেনারেল অব সিভিল অ্যাভিয়েশন (ডিজিসিএ)।

ভারতের কেরালার কোঝিকোড় থেকে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বি৭৩৭-৮০০ বিমানটি দুবাইয়ে অবতরণ করে। যাত্রীরা সুরক্ষিতভাবেই বিমান থেকে নেমে আসেন। 

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ভারতের অসামরিক বিমান পরিবহন নিয়ন্ত্রকের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, দুবাই বিমানবন্দরে অবতরণের পর বিমানের কার্গো হোল্ডে ওই সাপের হদিশ পাওয়া যায়। তড়িঘড়ি দমকল বাহিনীকে খবর দেওয়া হয়।

কিন্তু কীভাবে সকলের নজর এড়িয়ে বিমানের কার্গো হোল্ডে সাপ থাকল? 

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ভারতের অসামরিক বিমান পরিবহন নিয়ন্ত্রক ডিজিসিএয়ের ওই শীর্ষ কর্মকর্তা জানান, বিমানবন্দরে যে কর্মীরা থাকেন, তাদের গাফিলতির জন্য সেই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত করা হবে এবং ডিজিসিএয়ের তরফে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।  

বিষয়টি নিয়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের মুখপাত্রের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল পিটিআইয়ের পক্ষ থেকে। কিন্তু তার কোনো প্রতিক্রিয়া মেলেনি। বিমানে কতজন যাত্রী ছিলেন, তাও প্রাথমিকভাবে জানা যায়নি বলে পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়। 

সূত্র : হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি