ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

৪ বছর পূর্তিতে ৪টাকায় স্মার্টফোন দারাজে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৯, ২ আগস্ট ২০১৮ | আপডেট: ২২:০৩, ২ আগস্ট ২০১৮

বাংলাদেশে দারাজের চার বছর পূর্তি উপলক্ষ্যে ৪ টাকায় স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠানটি। স্মার্টফোন ছাড়াও ঘড়ি, পোশাক এবং ব্যাগের মতো পণ্য কেনারও সুযোগ থাকছে ৪ টাকায়। ৩ আগস্ট রাত ১২টা ১ মিনিট থেকে ৬ আগস্ট রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত চলবে এই অফার।

বাংলাদেশে প্রতিষ্ঠানটির চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় বাংলাদেশের অন্যতম বৃহৎ এই ই-কমার্স সাইট। সেখানেই এই ‘ফ্ল্যাশ সেল’ অফারের ঘোষণা দেয় বাংলাদেশে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক।

এসময় মোস্তাহিদল হক বলেন, “বাংলাদেশে খুব ছোট পরিসরে শুরু করলেও এখন আমরা বেশ বড় পরিসরে কাজ করছি। ১৫ জনের লোকবল থেকে এখন আমাদের পরিবারে এক হাজারের বেশি সদস্য আছেন। প্রতিদিন গড়ে ৩০ হাজার পণ্য গ্রাহকের কাছে পৌছানোর সামর্থ্য আছে এখন আমাদের। আমাদের সাইটে তিন লাখেরও উপরে পণ্য পাওয়া যায় এখন”।

“এমন মুহুর্তে আমরা আমাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করছি। মাত্র ৪টাকার ফ্ল্যাশসেলে স্মার্টফোন থেকে শুরু করে কয়েকটি ক্যাটাগরির পণ্য কিনতে পারবেন। এছাড়াও পণ্যভেদে ৮২ শতাংশ পর্যন্ত মূল্যছাড় থাকছে। এছাড়াও আছে স্পেশাল গিফট বক্স, গিফট ভাউচার। পাশাপাশি বিকাশে অর্থ পরিশোধ করলে গ্রাহকেরা ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন”- বলেন সৈয়দ মোস্তাহিদল হক।

এসময় সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে দারাজে পাওয়া পণ্যের মান সম্পর্কে তিনি বলেন, “দারাজে প্রতিটি পণ্যের মান যাচাই করে তবেই গ্রাহকের কাছ পৌছায়। এরপরেও যেহেতু অনেক পণ্য কখনও কখনও কোন ত্রুটি দেখা দিলে সেটি আমরা রিপ্লেস করে দেই। এরজন্য সব ধরনের খরচ দারাজই বহন করে। এমনকি গ্রাহক যে পণ্যটি কুরিয়ার করে আমাদেরকে পাঠাবেন তার খরচও আমরা দেই। আমরা চেষ্টা করি গ্রাহকদের সবসময় সর্বোচ্চ মানের পণ্যটি দিতে”।

চার টাকায় যে স্মার্টফোনটি দারাজে পাওয়া যাচ্ছে সেটি হচ্ছে ইউমিডিজি ব্র্যান্ডের ক্রিস্টাল মডেলের ফোন। 

প্রসঙ্গত, ২০১২ সালে প্রতিষ্ঠার পর ২০১৪ সাল থেকে বাংলাদেশে নিজেদের কার্যক্রম শুরু করে দারাজ। বাংলাদেশে দারাজ ডট কম ডট বিডি নামে পরিচিত হয়ে আসছে ই-কমার্স সাইটটি। বাংলাদেশ ছাড়াও দক্ষিণ এশিয়ার পাকিস্তান, শ্রীলংকা, মিয়ানমার এবং নেপালেও কার্যক্রম পরিচলনা করছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি চীন ভিত্তিক ই-কমার্স জায়ান্ট আলিবাবা দারাজের মালিকানা কিনে নেয়।

//এস এইচ এস//  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি