ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কোটা সংস্কার আন্দোলন

৪জনকে ৩ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪২, ১০ মে ২০১৮

কোটা সংস্কার আন্দোলনের পুলিশের দায়ের করা এক মামলায় গ্রেপ্তার হওয়া চারজনকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক বাহাউদ্দিন ফারুকী বৃহস্পতিবার গ্রেফতারকৃত সাত আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন জানালে আদালত চারজনকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। যাদেরকে রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করা হয়েছে, তাঁরা হলেন রাকিবুল হাসান, আলী হোসেন শেখ, মাসুদ আলম ও আবু সাঈদ ফজলে রাব্বি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসা ভাঙচুরের মামলায় গত ২৯ এপ্রিল চানখাঁরপুল এলাকা থেকে ডিবি পুলিশ এঁদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়।

কোটা সংস্কার আন্দোলন চলাকালে গত ৮ এপ্রিল শাহবাগে প্রধান সড়ক বন্ধ করে টায়ার ও আসবাব জ্বালানোসহ নাশকতা ও দায়িত্বরত পুলিশকে মারধর করাসহ পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে শাহবাগ থানার পুলিশ এ মামলা করে। একই ঘটনায় পুলিশের পক্ষ থেকে আরও দুটি মামলা করা হয়। এ ছাড়া উপাচার্যের বাড়ি ভাঙচুরের ঘটনায় পৃথক আরেকটি মামলা করা হয়।

টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি