ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

৫১ তে পা দিলেন জুহি চাওলা: মমতার শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮, ১৩ নভেম্বর ২০১৮

জুহি চাওলা। ছবি: সংগৃহীত

জুহি চাওলা। ছবি: সংগৃহীত

আজ বলিউড সেনসেশন জুহি চাওলার জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৫০ বসন্ত পার করেছেন এ অভিনেত্রী। আজ তাঁর ৫১তম জন্মদিন। জন্মদিনে ভক্ত শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত জুহি। জনপ্রিয় এই অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

১৯৮৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরার শিরোপা লাভ করেন মিষ্টি হাসির জুহি চাওলা। তারপর ১৯৮৬ সালে সুলতানাত ছবির হাত ধরে বলিউডে পদার্পণ করার পর ১৯৮৮ সালে কায়ামত সে কায়ামত ছবিতে অভিনয় করে দর্শকদের মনে বিশেষ স্থান দখল করেন।

কায়ামত সে কায়ামত ছবিতে অভিনয়ের জন্য তাঁকে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর লাক্স নিউ ফেস অব দ্য ইয়ার পুরস্কারে ভূষিত করা হয়। এরপর একে একে স্বর্গ, প্রতিবন্ধ, বোল রাধা বোল, রাজু বন গ্যায়া জেন্টলম্যান, লুটেরে, হাম হ্যায় রাহি প্যার কে, আয়না, ডর, মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি, দিওয়ানা মস্তানা ইত্যাদি ছবিতে অভিনয় করে তিনি খ্যাতি লাভ করেন।

ততদিনে একে একে তাঁর ঝুলিতে উঠেছে একাধিক পুরস্কার ও সম্মান। তাঁর অভিনীত শেষ ছবি চক অ্যান্ড ডাস্টার (২০১৬)। অভিনয়ের পাশাপাশি তাঁকে ড্যান্স রিয়্যালিটি শো ঝলক দিখলাজার তৃতীয় সিজনে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে।

আজ জুহি চাওলার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে বলিউড ও সিনেমা জগতের বিভিন্ন বিখ্যাত ব্যক্তিবর্গ। আইপিএল টিম কলকাতা নাইট রাইডার্সের যৌথ কর্ণধারকে টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। জুহি চাওলাকে টুইট করে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বান্ধবী অভিনেত্রী দিব্যা দত্ত।

অন্যদিকে জুহি চাওলা নিজের জন্মদিন উপলক্ষে বেশ উৎসাহ প্রকাশ করেছেন টুইটে। তার কারণ সব রেডিও চ্যানেলে বাজছে তাঁর ছবির গান!

সূত্র : এনডিটিভি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি