ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

৬০০০ বিয়ের প্রস্তাব ফিরিয়েছেন প্রভাস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২, ২৪ অক্টোবর ২০১৭

বয়স বাড়ছে। বিয়েটা করা জরুরী। তবে কাকে নিজের করে নিচ্ছেন ‘বাহুবলী-১’ ও ‘বাহুবলী-২’র অভিনেতা প্রভাস! এরআগে সহ-অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম ও বাগদানের খবর উঠেছিলো, কিন্তু সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই তামিল অভিনেতা। শোনা যাচ্ছে সামনেই এক শিল্পপতির মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেলেন প্রভাস।

তবে নতুন খবর হচ্ছে- তিনি নাকি ৬০০০ বিয়ের প্রস্তার ফিরিয়ে দিয়েছেন এতো দিনে!

এর আগে টু্ইটারে সাড়া ফেলেছিলো প্রভাসকে নিয়ে আরেক বাহুবলী তারকা রানা দগ্গুবতীর ‘পাত্রী চাই’ পোস্টার। এতে ৬ ফিট ২ ইঞ্চি উচ্চতার প্রভাসের যোগ্যতার বর্ণনায় লেখো ছিলো- ‘সুঠাম দেহের অধিকারী, ঘরের কাজে পারদর্শী ও পর্বতারোহী পাত্রের জন্য সুন্দরী, তলোয়ার চালানোয় পটু এমন পাত্রী প্রয়োজন!’

উল্লেখ্য, পৌরাণিক কাহিনি নির্ভর অ্যাকশন থ্রিলার ‘বাহুবলী-১’ ও ‘বাহুবলী-২’ এর কল্যাণে রাতারাতি বিশ্বতারকায় পরিণত হন তামিল অভিনেতা প্রভাস। সম্প্রতি প্রকাশিত হয়েছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’র প্রথম পোস্টার। আর পোস্টারে আবারও বাজিমাৎ করেছেন তিনি।

‘বাহুবলী’র মতোই তামিল, তেলুগু ও হিন্দি ভাষায় নির্মিত হতে চলেছে ‘সাহো’। সুজিত পরিচালিত এ অ্যাকশন সিনেমায় প্রভাসের বিপরীতে পর্দা মাতাবেন বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর। এতে প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে আরেক বলিউড তারকা নীল নিতিন মুকেশকে। ২০১৮ সালে মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি