ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘ভারতে’ সালমান-ক্যাটরিনার প্রথম লুক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৯, ২৬ আগস্ট ২০১৮

সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েকবার স্ক্রিনে তাদের রসায়ন দেখেছে দর্শক। বিশেষ করে ‘পার্টনার’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায়। এবার আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমাতে আরও একবার দেখা যাবে এই জুটিকে।
সম্প্রতি মালটায় শুরু হয়েছে ‘ভারত’ সিনেমা শুটিং। কিছুদিন আগে সেখানে যোগ দিয়েছেন ক্যাটরিনা কাইফ। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনার প্রথম লুক। নিজের ইনস্টাগ্রাম পেজে সেটি শেয়ার করেছেন ক্যাট। যেখানে দেখা যাচ্ছে- সবুজ রঙা লেহেঙ্গা পরেছেন ক্যাট এবং সাল্লুর পরনে রয়েছে কালো শেরওয়ানি।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনার পাশাপাশি আরও রয়েছেন- টাবু ও দিশা পাতনি। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের ৫ জুন মুক্তি পাবে সিনেমাটি।

এর আগে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি গেল বছর মুক্তি পায়। সেটি বক্স অফিসে সাফল্য পেয়েছিলো। আয় করেছিলো প্রায় ৩০০ কোটি টাকা। তবে সালমানের নামের পাশে এই আয় যথেষ্ট নয়। তাই নতুন বছরে সালমানের নতুন সিনেমার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে ‘ভারত’ সিনেমার মাধ্যমে। এ সিনেমাটি কোরিয়ান ‘ওডে টু মাই ফাদার’ চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত।

সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি