ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মা হচ্ছেন শায়লা সাবি   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৭, ১৯ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৫১, ১৯ আগস্ট ২০১৮

মডেল ও অভিনেত্রী শায়লা সাবি মা হতে চলেছেন। নাটক বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন। ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী। বিয়ের পর নিজেকে গুটিয়ে নেন। পরিবার নিয়েই তিনি ব্যস্ত হয়ে পড়েন। নতুন খবর শোনালেন শায়লা।

গত ১৮ আগস্ট সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে শায়লা সাবি মা হওয়ার খবর জানান। স্ট্যাটাসে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ, এভাবেই আদরে থাকতে চাই আর এভাবেই আগলে রাখতে চাই তোমাদের। আল্লাহ তৌফিক দান করুন আমাদের, আপনার দেওয়া আমানত যেন নেক ও পাক ভাবেই আমরা লালন-পালন করতে পারি।’   

শায়লা সাবি এ খবর তার ফেসবুকের দেয়ালে জানানোর পর থেকেই, তার বন্ধু, নিকট আত্মীয়, শুভাকাঙ্খী, ফ্যান-ফলোয়াররা তাকে শুভেচ্ছা জানিয়ে চলছেন। তিনিও তাদের সে মন্তব্যগুলোর একে একে উত্তর দিচ্ছেন।

শায়লা সাবি ২০১৬ সালের ২৩ সেপ্টেম্বর সাব্বির আহমেদকে বিয়ে করেন। ২০১৪ সালে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’-এর মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শায়লা সাবি। এরই ধারাবাহিকতায় তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটি মুক্তি পায়। এছাড়া তানিম রহমানের পরিচালনায় ‘আদি’ ছবিতে কাজ করেন তিনি। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি