ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সানি লিওনের বায়োপিকের দ্বিতীয় পর্ব আসছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩২, ২০ আগস্ট ২০১৮

বিনোদন বিশ্বে সানি লিওনকে নিয়ে আগ্রেহের শেষ নেই। অনেক বৈচিত্র্যময় তার ক্যারিয়ার। ব্যক্তিগত জীবনটা আরও বেশি বৈচিত্র্যপূর্ণ। এরই মধ্যে সানিকে নিয়ে তৈরি হয়েছে তার বায়োপিক। সেটির রেশ কাটতে না কাটতেই আরও একটা সত্যি ঘটনার হাতছানি। সানি লিওনের জীবনের দ্বিতীয় পর্ব আসছে। ‘করেনজিত কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এ সেকেন্ড সিজন আনতে চলেছেন।
টুইটারে এই সুখবরটি জানিয়েছেন সানি লিওন নিজেই। বলেছেন, খুব শীঘ্রই জি-৫-এ আসছে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এর সেকেন্ড সিজন।
অনেক নাটকীয়তায় ভরপুর সানি লিওনের জীবন। তার নাম যে করেনজিত কৌর, এই সেদিনও তা কেউ জানতেন না। ইরোটিক ইন্ডাস্ট্রি থেকে তাকে যখন তুলে এনেছিল ভাট ক্যাম্প, তখন তার পরিচয় পর্নস্টারই। তিনি যতই নিজেকে মডেল হিসেবে তুলে ধরুণ না কেন, পর্ন ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকাকে অচেনার কিছুই নেই। সেই নীল জগত থেকে অভিনেত্রী হয়ে উঠতে সানিকে অনেক কষ্ট করতে হয়েছে। এ জন্য তাকে পাড় হতে হয়েছে সামাজিক ও মানসিক বাধা। এমনকী কন্যাসন্তান দত্তক নেওয়ার পরও হেনস্তা সহ্য করতে হয়েছে তাকে। সেই সব জীবনের কথা উঠে এসেছে বায়োপিকে।
বায়োপিকের প্রথম ভাগে উঠে এসেছে করেনজিতের অনেক না বলা কথা। দ্বিতীয়ভাগেও তার অনেক অজানা তথ্য প্রকাশ করা হবে। গত ১৬ জুলাই ওয়েব সিরিজের প্রথম ভাগ প্রকাশ্যে আসে। বেশ জনপ্রিয়তা পেয়েছিল সানি লিওনের গল্পটি। সেই ধারাবাহিকতায় এবারও মনে করা হচ্ছে দ্বিতীয় ভাগও প্রথম ভাগের মতোই হিট হবে।
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি