ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিমানের মধ্যে বিমানকর্মীর র‌্যাপ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮, ২ আগস্ট ২০১৮ | আপডেট: ১২:২৮, ২ আগস্ট ২০১৮

বিমানে উঠলেন আপনি। দেখলেন, আপনার প্রিয় রক ব্যান্ডের গানের সুরে সুরে এক বিমানকর্মী নাচছেন আর একই সঙ্গে কথাও বলছেন। তাহলে কেমন হবে?

বিমানে উঠে কর্মীদের নির্দেশ মেনে নিজের সিট বেল্ট পরেন সবাই। যারা নিয়মিত বিমানে ওঠেন, তাদের প্রায় মুখস্থ হয়ে গেছে বিমানকর্মীদের দেওয়া নিরাপত্তা বার্তা। এই একঘেয়েমি কাটাতে উদ্যোগ নিলেন এক বিমানকর্মী। বিমানে উঠে নাচ আর গানে নিরাপত্তা বার্তা দিলেন মিকে টঙ্গো বুরি নামের এক কর্মী।

ভার্জিন আমেরিকার এই উড়ান পরিষেবাটি আর পৃথকভাবে কাজ করবে না। আলাস্কা এয়ারলাইন্সের সংস্থার সঙ্গে যুক্ত হচ্ছে সেটি। সে দিক থেকে ধরতে গেলে রোববার রাতেই ছিল সংস্থার শেষ উড়ান। আর এই শেষ উড়ানকে স্মরণীয় করে রাখতেই এই পন্থা নিলেন বিমান কর্মী।

তবে এটা কিন্তু প্রথম বার নয়, নাচের মাধ্যমে মিকে এর আগেও মনোরঞ্জন করেছেন যাত্রীদের। এবারে তার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

র‌্যাপের ঢঙে গান করতে করতে বিমানের নিয়মকানুন বলতে থাকেন তিনি। সঙ্গে চলে মানানসই নাচ। তার নাচের সঙ্গে র‌্যাপের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অসংখ্য নেটিজেন শেয়ার করেন এটি। টুইটারে তিনিও ধন্যবাদ জানান নেটিজেনদের। কারণ তার নাচের অনুরাগী হয়ে গেছেন অনেকেই।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি