ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভারতের হামলার জবাবে পাকিস্তানের পাল্টা হামলা : এক জওয়ান নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৮, ৩১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:১৪, ৩১ ডিসেম্বর ২০১৭

ভারতের ক্রস বর্ডার রেডের জবাবে আবারও লাইন অব কন্ট্রোল অতিক্রম করে এক ভারতীয় জওয়ানকে হত্যা করেছে পাকিস্তান সেনাবাহিনীর সদস্যরা। ভারতের জম্মু-কাশ্মীর এলাকায় আজ সকালে হামলা চালিয়ে ভারতীয় ওই সৈন্যকে হত্যা করে তারা।

ভারতীয় সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে, আজ রোববার সকালের রাজোরি ও পুঞ্চ এলাকায় পাক বাহিনীর হামলায় তাদের এক জওয়ান নিহত হয়েছে। ওই এলকায় টহল দেওয়াকালে পাক বাহিনীর একটি বুলেটবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুঠিয়ে পড়েন। এসময় পাক বাহিনীর সদস্যরা পুঞ্চের আরও একটি ভারতীয় ব্যারাকে গুলি চালায়।  ওই কর্মকর্তা আরও জানায়, শনিবার রাত ১টার পর থেকে পাক বাহিনী গুলি আরম্ভ করে, যা সারা রাতব্যাপী চলতে থাকে। 

ভারত বরাবরের মতোই অভিযোগ করে আসছে, পাকিস্তান বারবার যুদ্ধবিরতি চুক্তি লঙ্গন করে লাইন অব কন্ট্রোল এলাকা অতিক্রম করে ভারতীয় জওয়ানদের উপর হামলা করছে।

এদিকে ভারতীয় সেনাবাহিনীর প্রধান বিপিন রাও ওই অঞ্চলে সেনাদের প্রস্তুতি নিয়ে কথা বলেন। একইসঙ্গে ওই এলাকায় বজায় রাখতে সেনাবাহিনীকে নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য, এই বছরে জম্মু-কাশ্মীরে ভারত ও পাকিস্তানি সেনাবাহিনীর দ্বারা ৮৮১টিরও বেশি যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘনের ঘটনা ঘটেছে।

 

সূত্র : এনডিটিভি

এমজে/এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি