ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভার্জিনিটি বিক্রি করে ক্রেতার প্রেমে প্যারিসের তরুণী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ৬ মে ২০১৮ | আপডেট: ১৩:০৮, ৬ মে ২০১৮

২০ বছর বয়সী জ্যাসমিন। নিজের ভার্জিনিটি বিক্রি করেন প্যারিসের এই তরুণী। যে ব্যক্তি তার ভার্জিনিটি কেনেন, শেষ পর্যন্ত তার প্রেমেই মজেন জ্যাসমিন।

একটি ভিডিও মেসেজে জ্যাসমিন তার যৌন জীবনের প্রথম রাতের সত্ত্ব বিক্রি করতে চায় বলে বিজ্ঞাপন দেন। সিন্ডেরেলা এসকর্ট নামের একটি সংস্থার সাহায্যে নিলামে তোলেন নিজের ভার্জিনিটি। এক জার্মান রিয়েল এস্টেট ব্যবসায়ী দর হাঁকেন ৬ লক্ষ উইরো। তারপর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের এক ডিজে দর হাঁকেন ৯ লক্ষ ইউরো। পরে ১০ লক্ষ পাউন্ড দর দিয়ে নিউ ইয়র্কের এক ওয়াল স্ট্রিট ব্যাংকার শেষ পর্যন্ত কিনে নেন তার প্রথম রাতের সত্ত্ব।  

ভিডিওতে জ্যাসমিন বলেন, ‘আমার পরিবার অত্যন্ত ধর্ম বিশ্বাসী হওয়ার কারণে ভার্জিনিটি আমার কাছে খুব গুরুতর বিষয় ছিল। ভেবেছিলাম বিয়ের পরই তা তুলে দেব স্বামীর কাছে। কিন্তু প্যারিসের মতো শহরে থাকতে গেলে অনেক খরচ বহন করতে হয়। এছাড়া বিশ্বের অনেক দেশ দেখা এবং নিজের ব্যবসা শুরু করার ইচ্ছে রয়েছে, যাতে আমি আমার পরিবারের পাশে দাঁড়াতে পারি।’

জ্যাসমিন জানান, ব্যাংকারকে দেখে প্রথমে নার্ভাস লেগেছিলো তার। কিন্তু পরে সেই ব্যক্তির অমায়িক ব্যবহার তাকে আশ্বাস দিয়েছে। আর প্রথম সাক্ষাতেই প্রেমে পড়ে গেছেন তার।

ভবিষ্যতে কী রয়েছে তা আপাতত জানা নেই জ্যাসমিনের। তবে বিশ্ব ভ্রমণে সেই ব্যক্তির সঙ্গেই বেরোতে চান ওই যুবতী।

সূত্র: মিরর

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি