ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মাকে দেখে কাঁদেলন হানিপ্রীত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ২০ অক্টোবর ২০১৭

প্রতি বছরই ধুমধাম করে দীপাবলি পালন করতেন ডেরায়। কিন্তু এ বছরটা কেটেছে একেবারেই অন্য রকম ভাবে। না আছে সেই জৌলুস, না আছে সেই উচ্ছ্বাস!  অম্বালার জেলের ১১ নম্বর সেলে বসেই  দীপাবলির সময়টা কাটালেন গুরমিত রাম রহিমের ‘পালিত কন্যা’ হানিপ্রীত।

দিপাবলীর দিনে জেলে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন তার বাবা-মা, ভাই, বোন এবং ভাইয়ের স্ত্রী।

 জেল সূত্রে খবর, তাদের দেখেই কান্নায় ভেঙে পড়েন হানিপ্রীত। জেলের ইন্টারকমে হানির সঙ্গে প্রায় ৩৫ মিনিট ধরে কথোপকথন চলে তাদের। হানিপ্রীতের সঙ্গে দেখা করতে এসেছিলেন তার আইনজীবীও। কিন্তু তাকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

জেল সূত্রে আরও জানানো হয়েছে, পরিবারের লোকেরা হানিপ্রীতের জন্য উপহারও নিয়ে আসেন। তাকে এক বাক্স মোমবাতি ও মিষ্টি দেন তারা। প্রথম দিকে হানিপ্রীত তা নিতে অস্বীকার করলেও জোরাজুরি করায় পরে সেই উপহার নেন।

পুলিশ সূত্রে জানা যায়, ধরা পড়ার পর থেকেই জেলে বিষণ্ণ রয়েছেন হানিপ্রীত। প্রথম রাতটা প্রায় না খেয়ে, না ঘুমিয়েই কাটিয়েছেন জেলে। ইতিমধ্যেই তার বিরুদ্ধে হিংসা ছড়ানো, গুরমিতকে নিয়ে পালানোর  অভিযোগসহ আরোও অনেক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। সম্প্রতি রাজস্থানের গুরুসার মোদিয়া থেকে কয়েক কোটি টাকা সম্পত্তির নথিপত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ। তাদের দাবি, এগুলো সবই হানিপ্রীতের। মুম্বাই, দিল্লি, হিমাচলপ্রদেশ, পঞ্জাব-সহ আরও বেশ কয়েকটি জায়গায় তার নামে  সম্পত্তি রয়েছে বলে মনে করছে পুলিশ।

সূত্র:আনন্দবাজার

এম/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি