ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের রক্তদান কর্মসূচি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৮, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে। গত বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মু. শামসুজ্জামান ও মুহাম্মদ মুনিরুল মওলা, কোয়ান্টাম ফাউন্ডেশনের কোঅর্ডিনেটর ড. মনিরুজ্জামান এবং ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টররা এসময় উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়, ঢাকার সকল জোন অফিস, কর্পোরেট ও অন্যান্য শাখাগুলোর ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীরা এতে অংশ নেন। কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় এ কর্মসূচি পালিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতেই ইসলামী ব্যাংক স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করছে। রক্তদান কর্মসূচি কল্যাণধর্মী অনন্য উদ্যোগ। এমন মহৎ উদ্যোগের সাথে আরো বেশি মানুষকে সংযুক্ত করতে আহবান জানান তিনি।

মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই মানুষের কল্যাণে তাদের পাশে দাঁড়িয়েছে। রক্তদান কর্মসূচি এরই উদাহরণ। এমন উদ্যোগে অংশগ্রহণের জন্য তিনি ব্যাংক কর্মকর্তাদের ধন্যবাদ জানান।বিজ্ঞপ্তি

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি