ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৫ ১৪২৮

ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করল পদ্মা ব্যাংক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৪, ৪ ডিসেম্বর ২০২০

যখন খুশি তখন লেনদেন, অপেক্ষা করতে হবে না নির্দিষ্ট কোন সময়ের জন্য, ডিজিটাল ব্যাংকিংকে প্রাধান্য দেয়া পদ্মা ব্যাংক  গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘পদ্মা ব্যাংক  আই ব্যাংকিং’।  

ইন্টারনেট ব্যাংকিংয়ের এই সুবিধা কাজে লাগিয়ে যেকোন সময় গ্রাহক এক ক্লিকেই টাকা উত্তোলন, ট্রান্সফার কিংবা জমা দিতে পারবেন। মোবাইল রিচার্জ এমনকি বিকাশেও টাকা ট্রান্সফার করতে পারবেন। 

‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’-এর বিশেষ সুবিধা হল ‘পে ডে স্যালারি ক্লিক’। এর মাধ্যমে পদ্মা ব্যাংকয়ের কর্মীরা মাসের যে কোন দিন বেতন উত্তোলন করতে পারবেন বিশেষ শর্তে। 

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) পদ্মা ব্যাংকের গুলশান প্রধান অফিসে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। 

ইতিমধ্যে পদ্মা ব্যাংক অন্যান্য ডিজিটাল সল্যুশনস-পদ্মা ওয়ালেট, পদ্মা ইন্সট্যান্ট, পদ্মা ডিজির মত অত্যাধুনিক সব ইন্টারনেট সেবা চালু করেছে। ২০২১ সালে বাংলা কিউআর কোড (QR) ডিজিটাল সল্যুশনসসহ গ্রাহকদের জন্য আরও অনেক আধুনিক ও আকর্ষণীয় সেবা নিয়ে আসবে পদ্মা ব্যাংক। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানব সম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো. আহসান উল্লাহ খান,  চিফ ফিনান্সিয়াল অফিসার মো. শরিফুল ইসলামসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এআই//আরকে


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি