ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

ইভ্যালিতে ৫০ শতাংশ ছাড়ে মুনস এর পোশাক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৩, ৫ ডিসেম্বর ২০২০

দেশ সেরা ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে যুক্ত হলো দেশের অন্যতম জনপ্রিয় ক্লথিং ও লাইফস্টাইল ব্র্যান্ড মুনস বুটিকস। প্রতিষ্ঠানটির বিভিন্ন ধরনের পোশাক ও লাইফস্টাইল পণ্য সর্বনিম্ন ৩০ থেকে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে পাওয়া যাবে ইভ্যালিতে। 

শনিবার (৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় ইভ্যালি। মূল্যছাড়ের পাশাপাশি মুনস বুটিকস এর অনলাইন পার্টনার হিসেবেও কাজ করবে প্রতিষ্ঠানটি। এলক্ষ্যে স¤প্রতি উভয় পক্ষের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং মুনস এর পরিচালক নাসরিন জাহান মুনমুন ও রিজভানা হিৃদিতা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মুনস বুটিকস এর অনলাইন পার্টনার হিসেবে দেশব্যাপী ব্র্যান্ডটির বিভিন্ন ধরনের পণ্য নিজ প্ল্যাটফর্মে মাধ্যমে ছড়িয়ে দিতে কাজ করবে ইভ্যালি। একই সাথে আগামী ১৬ ডিসেম্বর দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ‘ইভ্যালি অ্যানিভার্সারি ক্যাম্পেইন’ শীর্ষক এক কর্মসূচি হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এই কর্মসূচির আওতায় ইভ্যালির ৪০ লক্ষাধিক নিবন্ধিত গ্রাহক ৩০ থেকে ৫০ শতাংশ মূল্যছাড়ে ইভ্যালি থেকে মুনস ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন। এসব পণ্যের মধ্যে আছে কুর্তি, টু-পিস, থ্রী-পিস, ফতুয়া, ডিসাইনার শাড়ী, পাঞ্জাবী,কুর্তার মতো পোশাক। 

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ রাসেল বলেন, আমরা জাতিগতভাবে ফ্যাশন সচেতন। আর ফ্যাশন সচেতন গ্রাহকদের জন্য ইভ্যালি সবসময় এক্সক্লুসিভ পণ্য নিয়ে কাজ করে থাকে। ইভ্যালির সাথে মুনস এর যৌথ পথচলার মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেলাম। 

আশা করছি, ইভ্যালির গ্রাহকেরা মুনস এর পণ্যগুলো পছন্দ করবে। মূল্যছাড়ের পাশাপাশি ইভ্যালির গ্রাহকেরা যেন মুনস বুটিকস থেকে আকর্ষণীয় দামে পণ্য কিনতে পারেন তার জন্য গিফট ভাউচারও থাকছে ইভ্যালির পক্ষ থেকে। 

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ইভ্যালির ব্যবসায় উন্নয়ন শাখার সিনিয়র ব্যবস্থাপক আবু তাহের সাদ্দাম ও মুনস এর হেড অব ব্র্যান্ড রাকিব হাসান।

প্রসঙ্গত, ১৯৯৬ সাল থেকে পরিচালিত তৈরি পোশাক উৎপাদক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রবিনটেক্স গ্রæপের একটি সহযোগী প্রতিষ্ঠান মুনস বুটিকস। রাজধানীর বনানীতে এক্সক্লুসিভ বুটিক হাউজ রয়েছে প্রতিষ্ঠানটির। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি