ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৪ ১৪২৭

রূপায়ন সিটি উত্তরায় বিশেষ অফার পাবেন রবির এলিট গ্রাহকরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ৩ ডিসেম্বর ২০২০

দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেডের সাথে সম্প্রতি একটি সমঝোতা স্বাক্ষর সই করেছে শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। চুক্তির আওয়তায় প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ন সিটি উত্তরায় যে কোনও রিয়েল এস্টেট কেনার ক্ষেত্রে ৫ লাখ টাকার গিফট ভাউচার উপভোগ করতে পারবেন রবির এলিট গ্রাহকরা। 

এছাড়াও রবি এলিট গ্রাহকরা রূপায়ন সিটি উত্তরায় গ্রুপ-বায়িং এবং রেফারালের ক্ষেত্রেও বিশেষ সুবিধা পাবেন। রূপায়ন সিটি উত্তরায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ক চুক্তিটি সই করেন রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ এবং রূপায়ন সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মাহবুবুর রহমান। 

লয়্যালটি প্রোগ্রাম ‘রবি এলিট’র আওতায় গ্রাহকদের জন্য শুধু নেটওয়ার্ক-সংশ্লিষ্ট সুবিধাই নয়, লাইফস্টাইল-ভিত্তিক বিভিন্ন সুযোগ-সুবিধাও প্রদান করতে চায় রবি। রূপায়নের সাথে এই পার্টনারশিপ এই প্রচেষ্টারই অংশ। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির সিএলএম ও আইবি’র ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক, এন্টারপ্রাইজ বিজনেস’র জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সাইদ, সিএলএম ও আইবি’র ম্যানেজার মোহিতা নাথ এবং রূপায়ন সিটি উত্তরার হেড অফ মার্কেটিং গোস্বামী অসীম, হেড অফ সেলস রেজাউল হক লিমন, হেড অফ ম্যাক্সাস হানিফ হাকিম উপস্থিত ছিলেন ।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি