ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গভীর রাতে প্রেমিক সালমানের বাড়িতে ভাঙচুর

অবশেষে মুখ খুললেন জেসিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৪, ১৯ জানুয়ারি ২০১৯

কিছুদিন ধরে একটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাসার সামনে গিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামকে ভাঙচুর করতে দেখা যায়। যা নিয়ে বিভিন্ন গণমাধ্যম বিভিন্ন ভাবে সংবাদ প্রকাশ করেছে। তবে বিষয়টি নিয়ে এ পর্যন্ত কাউকে কথা বলতে দেখা যায়নি এই আলোচিত ও বিতর্কিত জুটিকে। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন জেসিয়া।

শুক্রবার ফেসবুকে একটি ভিডিও বার্তায় সেদিনের অপরিপক্ক আচরণের জন্য দুঃখ প্রকাশ করে তিনি বক্তব্য দেন। পাশাপাশি স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করার চেষ্টা করেছেন।
জেসিয়া বলেন, ‘আমি জানি, সেদিন ওভার রিয়্যাক্ট করেছি। এটা করা ঠিক হয়নি। প্রত্যেকটা সম্পর্কে ঝগড়া কিংবা ভুল বোঝাবুঝি হয়ে থাকে। প্রত্যেকটা সম্পর্কে এটা সাধারণ একটা বিষয়। এটা ভাবার কিছু নেই যে, আমাদের (সালমান-জেসিয়া) জীবনের সেই সমস্য হচ্ছে। যা হোক, যে সেদিন ভিডিওটা রেকর্ড করে ফেসবুকে ছেড়েছে, তাকে বিনীত অনুরোধ করব পরবর্তী সময়ে এমন কোনো ভিডিও যেন তিনি না ছাড়েন। আপনার জীবনে কিংবা পরিবারে যদি সমস্যা হয়, সেটা আপনি রেকর্ড করতে পারেন না।’

তিনি আরও বলেন, ‘দয়া করে পুরো ঘটনা না জেনে ফেসবুকে কিছু শেয়ার করবেন না। সেদিন আমার রাগ নিয়ন্ত্রণ করার দরকার ছিল, যেটা আমি করিনি। শুরু থেকে আমি আমার ভালো ভাবমূর্তি ধরে রাখতে পারিনি। ভবিষ্যতে আমি ভালো কিছু করতে চাই, যেটা দেখে সবাই গর্ববোধ করবে।’
প্রসঙ্গত, ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলাম। অন্যদিকে, ইউটিউবার হিসেবে জনপ্রিয় সালমান মুক্তাদির। বেশকিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। দেখা গেছে বিজ্ঞাপনেও। দুজনকে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় একান্ত অন্তরঙ্গ মুহুর্তের ছবিও প্রকাশ করতে দেখা গেছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি