ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ১৫:৩১:৩১

Ekushey Television Ltd.

অসুস্থ তারামন বিবি সিএমএইচে ভর্তি  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৩৫ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৭:৩৮ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত তারামন বিবি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শ্বাস কষ্ট ও কিডনি সংক্রান্ত জটিলতায় ভুগছেন। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয়।      

জানা যায়, শ্বাসকষ্টের পাশাপাশি তার কিডনি সমস্যাও রয়েছে। কয়েকদিন ধরে তার শারীরিক অবস্থা খারাপ হতে থাকলে তাকে প্রথমে কুড়িগ্রাম থেকে ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় সিএমএইচ হাসপাতালে নিয়ে আসা হয়।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন বলেন, ঠান্ডাজনিত কারণে তারামন বিবির শ্বাসকষ্ট বেড়ে যায়। সঙ্গে কাশিও অনেক বেড়ে গেছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে কয়েকবার অক্সিজেন ও নেবুলাইজেশনের সহযোগিতা নিয়ে শ্বাস-প্রশ্বাস নিতে হয়। তিনি অসুস্থ হওয়ায় একা চলাফেরা করতে পারতেন না। অবস্থার অবনতির কারণে ময়মনসিংহ হাসপাতালে নিতে বলা হয়েছিল।

তারামন বিবির ছেলে আবু তাহের বলেন, রাজীবপুর হাসপাতালের চিকিৎসক নিয়মিত বাড়িতে এসে চিকিৎসা দিতেন। কিন্তু বুধবার রাতে মায়ের শরীরের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ নেয়ার পরামর্শ দেন চিকিৎসক। তাই তাকে ময়মনসিংহ সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়। মায়ের অবস্থার অবনতি হওয়ায় হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে। মায়ের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান তিনি।

এসি 

  

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি