ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

আইসিসি ক্রিকেট বিশ্বকাপে স্পন্সরশিপ পেল উবার

প্রকাশিত : ১৮:১৭ ২১ মে ২০১৯

বিশ্বের বৃহত্তম ব্যক্তিগত পরিবহন কোম্পানি উবার গতাকাল সোমবার  আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ -এর অফিসিয়াল স্পন্সর হিসেবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সাথে গুরুত্বপূর্ণ অংশীদারিত্ব ঘোষণা করেছে। মঙ্গলবার উবারের মিডিয়া বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,এই অংশীদারিত্বের মাধ্যমে এই প্রথম কোনো পরিবহন ও খাদ্য সরবরাহকারী অ্যাপ, আইসিসি ক্রিকেট বিশ্বকাপের স্পন্সর হয়েছে। ইংল্যান্ড ও ওয়েলস-এ অনুষ্ঠিতব্য ৩০ মে থেকে ১৪ জুলাই পর্যন্ত চলা এই ইভেন্টটির সরাসরি সম্প্রচার বিশ্বব্যাপী আনুমানিক ১.৫ বিলিয়ন দর্শক উপভোগ করবে। উবারের ক্যাম্পেইন ‘দিস ওয়ার্ল্ডকাপ, এভরি ফ্যান উইনস’-এর প্রধান উদ্দেশ্য বিশ্বব্যাপী ক্রিকেটপ্রেমীদের নিয়ে একত্রিত হওয়ার একটি সংস্কৃতি তৈরি করা।

এতে আরো বলা হয়,উবার তার শত শত ড্রাইভার ও কুরিয়ার পার্টনারের পাশাপাশি যাত্রী ও ভোজনরসিকদের সরাসরি বিশ্বকাপ উপভোগ করার সুযোগ করে দিবে এবং টুর্নামেন্টে একাত্মতার মনোভাব গড়ে তোলার জন্য কিছু কার্যক্রম পরিচালনা করবে।

উবারের চীফ ইন্টারন্যাশনাল বিজনেস অফিসার ব্রুক্স এন্টউইস্টেল বলেন,“এই প্রথমবারের মতো ভক্তদের কেন্দ্র করে আইসিসি বিশ্বকাপের একটি অ্যান্থেম তৈরি করতে পেরে আমরা অত্যন্ত উৎসাহী। আমরা আত্মবিশ্বাসী যে এই অ্যান্থেমটি সারা বিশ্ব জুড়ে লক্ষ লক্ষ ক্রিকেট প্রেমীদের সাথে সংযোগ স্থাপন করবে।”

এনএম/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি