ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

আজ আদালতে হাজিরা দেবেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৫, ১৫ সেপ্টেম্বর ২০২১

মাদকের মামলায় গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। আজ (বুধবার) আবারও আদালতে হাজিরা দিতে হচ্ছে তাকে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মো. মজিবুর রহমান। তিনি জানান, বুধবার অভিনেত্রীর মাদক মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য রয়েছে। তাই এদিন সকালে তিনি ঢাকা মহানগর হাকিম আদালতে হাজিরা দেবেন।

এর আগে গ্রেপ্তার অবস্থায় পাঁচ দফায় আদালতে তোলা হয় পরীকে। তিন দফায় নেওয়া হয় রিমান্ডে। সে সময় বারবার জামিনের আবেদন করেও নায়িকা জামিন পাননি।

শেষবার গত ২২ আগস্ট কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। এতদিন পরে শুনানির দিন ধার্য করায় পরীমনির আইনজীবীরা হাইকোর্টের দারস্থ হন। তারা দ্রুততম সময়ে জামিনের আবেদন করেন। এরপর হাইকোর্টের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে এনে ১৩ সেপ্টেম্বরের বদলে ৩১ আগস্ট ধার্য করেন। ওই দিনই পরীমনিকে জামিন দেওয়া হয়। পরদিন ছেড়ে দেওয়া হয় কাশিমপুর কারাগার থেকে।

এদিকে জামিনে মুক্তি পেয়ে প্রথমবারের মতো ‘মুখোশ’ নামে একটি সিনেমার ডাবিংয়ে অংশ নেন ঢালিউডের এ লাস্যময়ী চিত্রনায়িকা। কিন্তু কাজে ফেরার দুই দিন পরই অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে হাসপাতালেও যেতে হয় তাকে। 

অভিনেত্রী নিজেই তার ফেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানান। ওই হাসপাতালের লোকেশনও ট্যাগ করেন তিনি।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে কয়েকটি ছবি পোস্ট করেন ‘ডানা কাটা পরী’ খ্যাত নায়িকা। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, এই একটার সঙ্গে আমার কোনো ব্রেকআপ নাই। সঙ্গে দুইটি ইমোজি দিয়েছেন। 

উল্লেখ্য, গত ৪ আগস্ট সন্ধ্যা থেকে প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিকে বিপুল মাদকসহ আটক করে র‍্যাব। পরদিন র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নায়িকার বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। বর্তমানে সেই মামলায় জামিনে রয়েছেন পরীমনি। 
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি