ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

আধুনিক সিটি হিসেবে গড়ে তুলতে চাই: আতিকুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১ ২৯ ডিসেম্বর ২০১৯

সকলের সহযোগিতায় ঢাকা উত্তর সিটিকে আধুনিক নগরীতে পরিনত করতে চান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

তিনি রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মেয়র পদে তার নাম ঘোষনা করার পর এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এ কথা বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে পুনরায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েছেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, ঢাকা উত্তরে গত উপনির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করে। আবারও আমাকে দল মনোনয়ন দিয়েছে। গত ৯ মাসে যে চ্যালেঞ্জ মোকাবিলা করেছি, আপনারা সবাই তা জানেন। দায়িত্ব পাওয়ার পরে একটি দিনও সময় নষ্ট করিনি। আগামী নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে সবার সহযোগিতা চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছেন। এ জন্য আমার ও ঢাকা উত্তর সিটির জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অত্যন্ত খুশি হয়েছেন উল্লেখ করে আতিকুল বলেন, ‘এটি আমাদের জন্য বড় অর্জন, বড় পাওয়া। আমরা এক সঙ্গে কাজ করব। উত্তর ও দক্ষিণ মিলে একটি সুন্দর ঢাকা শহর উপহার দিতে পারব।’

তার মতে, ঢাকাকে ক্লিন, গ্রিন এবং স্মার্ট সিটি করাই আমার লক্ষ্য। মানুষ যেন ঘরে বসেই ভার্চুয়াল প্রক্রিয়ায় ট্যাক্স প্রদান করতে পারে সেদিকেও লক্ষ্য রেখে কাজ করব। আমি সাবাইকে নিয়ে সবার ঢাকা গড়ে তুলতে চাই। যা হবে আধুনিক, পরিছন্ন ও পরিকল্পিত। 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি