ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯, || শ্রাবণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

আন্তঃবিশ্ববিদ্যালয় টেনিসে চ্যাম্পিয়ন খুলনা বিশ্ববিদ্যালয়  

প্রকাশিত : ১৬:৪৩ ২৩ মার্চ ২০১৯

আন্তঃবিশ্ববিদ্যালয় টেনিস প্রতিযোগিতার ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি)। শুক্রবার বিকালে খুলনা বিশ্ববিদ্যালয়ের টেনিস গ্রাউন্ডে এ খেলা অনুষ্ঠিত হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুবি উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। 

তিনি বিজয়ী ও রানার্স আপ  দলের খেলোয়াড়বৃন্দ, ম্যানেজার, কোচ এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, শিক্ষার্থীদেরকে বেশি করে খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করা দরকার। একই সঙ্গে যেসব শিক্ষার্থী খেলোয়াড় নয় তারা সমর্থক কিংবা দর্শক হিসেবে খেলার মাঠে সময় কাটালে খেলা যেমন প্রাণবন্ত হয়ে ওঠে, তেমনি খেলোয়াড়রাও মানসিকভাবে প্রফুল্ল থাকে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে মাদক বা অপসাংস্কৃতির সাথে সম্পৃক্ত হতে না পারে সে জন্য তিনি সকল বিশ্ববিদ্যালয়ে খেলাধূলা তথা সহশিক্ষা কার্যক্রম জোরদারের আহ্বান  জানান।

তিনি বেশি বেশি করে খেলার আয়োজনের মাধ্যমে খুলনা বিশ্ববিদ্যালয়কে আন্তঃবিশ্ববিদ্যালয় খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রমের ভেন্যু হিসেবে পরিণত করার আহবান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো.শরীফ হাসান লিমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ও টুর্ণামেন্ট কমিটির সদস্য-সচিব মোল্লা মোহাম্মদ শফিকুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এসএম জাকির হোসেন। খুলনা বিশ্ববিদ্যালয় দলের খেলোয়াড়রা ছিলেন মো. রবিউল ইসলাম, আব্দুল্লাহ হাসান রাকিব, রিদওয়ানুল হক, আশফাক আহমেদ শাহুল। দলের ম্যানেজার ছিলেন প্রফেসর ড. মো. ইফতেখার শামস। কোচ ছিলেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন এবং সহকারী কোচ ছিলেন মো. আবু সাঈদ।

অপরদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় দলের খেলোয়াড় ছিলেন শেখ মারুফ হাসান, এটিএম জাহিদ হাসান, মাধুর্য সরকার এবং এবিএম মাইনুল হাসান। ম্যানেজার ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মো. মোবাশ্বের সালাম।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি