ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

আবরার হত্যা মামলার কার্যক্রমে সন্তুষ্ট বাবা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৯, ২১ নভেম্বর ২০১৯ | আপডেট: ২০:৩৬, ২১ নভেম্বর ২০১৯

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার কার্যক্রম দ্রুতগতিতে চলায় বাবা মো. বরকতউল্লাহ সন্তুষ্টি প্রকাশ করেছেন।

আজ বৃহস্পতিবার রাজধানী গুলশান কার্যালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের সাথে সাক্ষাতকালে তিনি তার সন্তুষ্টির কথা জানিয়েছেন।

বৈঠক শেষে আনিসুল হক বলেন, ‘আমরা মূলত নিম্ন আদালতের মামলার কার্যক্রমের দ্রুতগতির নিয়ে আলোচনা করি এবং এতে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি মামলা প্রসিকিউশন টিমে তার পছন্দের দু’জন আইনজীবীকে অন্তর্ভূক্ত করার জন্য অনুরোধ জানিয়েছেন, এবং আমরা সম্মত হয়েছি।’ 

আইনমন্ত্রী বলেন, আবরারের বাবা দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি আরো বলেন, ‘ইতোমধ্যে, আমরা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য সিদ্ধান্ত নিয়েছি সেটা তাকে জানাই।’

চাঞ্চল্যকর এই মামলার চার্জশীট দাখিলের ১০ দিন পর এই বৈঠক অনুষ্ঠিত হয়। পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ২৫ জনের বিরুদ্ধে ১৩ নভেম্বর এই চার্জশীট দাখিল করে।

গত ৭ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে বুয়েট শিক্ষার্থীরা ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শের-ই-বাংলা হলের প্রথম তলায় সিঁড়িতে আবরারকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে আবরারের বাবা চকবাজার থানায় ওইদিন ১৯ জনের বিরুদ্ধে মামলাটি করে।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি