ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

আমার দেশ জ্বলছে আর তাতে আমি কষ্ট পাচ্ছি: নুসরাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১১ ২৭ ফেব্রুয়ারি ২০২০

অভিনেত্রী নুসরাত জাহান

অভিনেত্রী নুসরাত জাহান

জ্বলছে ভারতের রাজধানী দিল্লি। এতে ২৭ জনের মৃত্যু হয়েছে। এ পরিস্থিতিতে মানবতার বার্তা দিলেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। বুধবার সকালে এক টুইট বার্তায়, মুসলিম ও হিন্দু শব্দ লিখেছেন তিনি। শব্দ দুটিতে নেই I আর U. অর্থাৎ দুটি শব্দ থেকেই এই দুটি অক্ষর সরিয়ে নেওয়া হয়েছে।

নুসরাত লিখেছেন, ‘আমার দেশ জ্বলছে আর তাতে আমি কষ্ট পাচ্ছি। ভুলে গেলে চলবে না যে সবার আগে আমরা মানুষ।’ একই সঙ্গে গুজব কিংবা ভুয়া খবর যাতে না ছড়ায় সেই বার্তাও দিয়েছেন তিনি।

বুধবার দুপুরে পরপর দুটি টুইট করেন মোদী। প্রথম টুইটে তিনি লেখেন, দিল্লির বিভিন্ন এলাকায় যা ঘটছে, পুলিশ ও অন্যান্য এজেন্সি শান্তি বজায় রাখার জন্য ঘটনাস্থলে কাজ করছেন। এর পরের টুইটটিতে নরেন্দ্র মোদী বলেন, শান্তি ও সম্প্রীতি বজায় রাখাই আমাদের মূল লক্ষ্য। আমি দিল্লির ভাইবোনেদের শান্তি ও ভ্রাতৃত্ববোঝ বজায় রাখার আবেদন করছি। শীঘ্রই শান্তি ও স্বাভাবিক অবস্থা ফিরে আসা খুব জরুরি।

উল্লেখ্য, দিল্লিতে সহিংসতায় এখন পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১৮৯ জন। এই পরিস্থিতির জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দায়ী করেছেন সোনিয়া গান্ধি। বুধববার এক সংবাদ সম্মেলনে ঘটনার নিন্দা জানিয়ে অমিত শাহের পদত্যাগের দাবি জানান তিনি। 

এমএস/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি