ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১, || মাঘ ৭ ১৪২৭

আমির-শাবানা-জাভেদকে কটাক্ষ, বিতর্কের মুখে রঙ্গোলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ৩ মার্চ ২০২০ | আপডেট: ১২:২০, ৩ মার্চ ২০২০

বলিউডের বহু তারকাকেই তিনি নিশানা করেছেন। এবারও বলিউডের একাধিক সেলেবকে নিয়ে বিতর্কে জড়ালেন রঙ্গোলি চন্দেল। খবর জি নিউজ’র।

পরপর বেশ কয়েকটি টুইট করে তারকাদের নিশানা করেছেন রঙ্গোলি। তার দাবি, কঙ্গনা রানাউতের মণিকর্নিকাকে সমর্থন না করে আলিয়া ভাটের রাজিকে সমর্থন করেছেন আমির, শাবানা ও জাভেদ আখতাররা। রঙ্গোলির কথায়, রাজি ছবিটি একটি বোকা মেয়েকে গৌরবান্বিত করে। আর অন্যদিকে মণিকর্ণিকা একজন শহীদের গল্প বলে।

টুইট করে রঙ্গোলি বলছেন, কঙ্গনাকে সব সময়ে ইসলামিক উগ্রপন্থীরা নিশানা করে এসেছেন। মণিকর্ণিকার জন্য কোনও ভালো মন্তব্য করেননি আমির খান, শাবানা আজমি, জাভেদ আখতার ও করণ জোহররা। মণিকর্ণিকা নিয়ে নেতিবাচক ক্যাম্পেন করেছে এরা। কিন্তু রাজিতে এক বোকা মেয়ের পাকিস্তান যাওয়ার গল্পকে গৌরবান্বিত করেছে।

এখানেই থেমে থাকেননি রঙ্গোলি। তিনি বলছেন, কঙ্গনাকে আপনারাই দৃঢ়প্রতিজ্ঞ করেছেন ভারতের হারিয়ে যাওয়া সম্মান ফিরিয়ে আনার জন্য। ওর প্রথম পরিচালিত ছবির জন্য প্রস্তুত থাকুন… অযোধ্যা… জয় শ্রীরাম।

এর আগেও মণিকর্ণিকার স্ক্রিনিং-এ অনুপস্থিত থাকার জন্য আমির খানের ওপরে অসন্তোষ প্রকাশ করেছিলেন কঙ্গনা রানাউত। তিনি স্ক্রিনিং-এই দাবি করেছিলেন যে তিনি আমিরের সমস্ত ছবির স্ক্রিনিং-এ উপস্থিত থাকেন। কিন্তু আমির কখনওই সেটা করেননি। লাল সিং চড্ডা-র অভিনেতা আমির যদিও জানিয়েছেন তার এই সম্পর্কে কোনও ধারণা ছিল না। এমনকি, কঙ্গনা যে অসন্তুষ্ট ছিলেন তাও জানতেন না।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি