ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

আশুলিয়ায় চলন্ত বাসে নারীকে ধর্ষণ চেষ্টা, আটক ৩

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১২ ১৩ জুলাই ২০২০

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। গভীর রাতে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে তাদেরকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, গতকাল রাতে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে আশুলিয়া ক্লাসিক পরিবহন নামের একটি বাসে পল্লীবিদ্যুৎ এলাকায় আসার জন্য এক নারী বাসে উঠেন। পরে বাসটির চালক গাড়িটি পল্লীবিদ্যুৎ না গিয়ে মহাসড়কের পাশে একটি নির্জনস্থানে নিয়ে আরও ২ সহযোগীসহ তিনজন মিলে জোরপূর্বক ওই নারীকে গণধর্ষণের চেষ্টা করে। পরে ওই নারী  চিৎকার দিলে মহাসড়কে টহলরত আশুলিয়া থানার এস আই সুদীপ কুমার  বিষয়টি জানতে পারেন। পরে পুলিশের ওই কর্মকর্তা গাড়িটিতে তল্লাশী চালিয়ে গাড়ির চালক আনিছসহ ৩ জনকে আটক করে ও নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে সোমবার সকালে ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ। ওই নারী বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে জীবিকা নির্বাহ করতেন বলে জানা গেছে।

এঘটনায় আশুলিয়া থানায় ধর্ষণের চেষ্টার শিকার ওই নারী ৩ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আশুলিয়ায় স্থানীয় নারীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। এর আগে সাভার ও ধামরাইয়ে বেশ কয়েকবার চলন্ত যাত্রীবাহী বাসে কয়েকজন নারী ধর্ষণের শিকার হয়েছিলো। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে জানিয়েছেন আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি