ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

আশুলিয়ায় মাদকসহ মা-ছেলে আটক

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৩ ১৯ নভেম্বর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ার নিরিবিলি এলাকায় অভিযান চালিয়ে মা ছেলেসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের নিকট থেকে ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়। 

মঙ্গলবার দুপুরে আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে সোমবার গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো, আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও জলিলের স্ত্রী বকুল বেগম (৫২)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাউছার সুলতান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করে প্রথমে তুহিন সরদারকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তার বাড়িতে ইয়াবা ও হিরোইন মজুদ আছে। পরে তুহিনকে সঙ্গে নিয়ে বাড়িতে অভিযান চালিয়ে তার মায়ের কাছে থাকা মোট ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তুহিনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা ও তুহিনের মার বিরুদ্ধে ৩টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আশুলিয়া থানায় তাদের মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের ধারাবাহিক অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়। মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের অভিযান আরও জোরদার করা হবে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকায়।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ঢাকা জেলা পুলিশ। তাদের বিরুদ্ধে ঢাকা জেলা পুলিশের অভিযান চলমান থাকবে।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি