ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

আয়রার জন্মদিনে মিথিলার শুভেচ্ছা, নিরব তাহসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৩, ৩০ এপ্রিল ২০২১ | আপডেট: ২১:২১, ৩০ এপ্রিল ২০২১

মিথিলার ইনস্টাগ্রাম পোস্ট

মিথিলার ইনস্টাগ্রাম পোস্ট

তাহসান রহমান খান এবং রাফিয়াত রাশিদ মিথিলার একমাত্র কন্যা আয়রা ৮ বছরে পা দিল। স্বাভাবিক ভাবেই তার বিশেষ দিনে অত্যন্ত স্মৃতিমধুর মিথিলার। ঠিক ৮ বছর আগে ফিরে গেলেন তিনি যে দিন প্রথমবার সন্তানকে দেখেছিলেন, প্রথম কোলে নিয়েছিলেন তাকে।

ইনস্টাগ্রামে অনেকগুলি ছবির একটি কোলাজ পোস্ট করেছেন মিথিলা। উপরের দিকে রয়েছে আয়রার জন্মের মুহূর্তের ছবি। তার সঙ্গেই রয়েছে মিথিলার সঙ্গে তার নানা বয়সের নানা মুহূর্ত। বিবরণীতে আয়রাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মিথিলা লিখেছেন, ‘তোমাকে পাওয়া আমার সৌভাগ্য। মাতৃত্বের আনন্দময় ৮ বছর’। শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শবনম ফারিয়ার মতো দুই বাংলার অনেক তারকা জন্মদিনে ভালবাসা জানিয়েছেন আয়রাকে।

অন্য দিকে, কোভিড বাধা হয়ে দাঁড়িয়েছে আয়রা এবং সৃজিত মুখোপাধ্যায়ের পথে। মিথিলার সঙ্গে সে বাংলাদেশে। অগত্যা ভিডিও কলেই শুভেচ্ছা জানাতে হয়েছে আয়রাকে। সেই সাক্ষাতেরই স্ক্রিনশট ভেসে উঠল সৃজিতের ইনস্টাগ্রামের দেওয়ালে। তিনি লিখলেন, ‘যার জন্য আমার জীবনটা একটু হলেও সার্থক, তাকে জন্মদিনের শুভেচ্ছা। তার জন্যই এই কঠিন সময় হাসতে পারছি’।

তবে তাহসানের নেটমাধ্যমে মেয়েকে নিয়ে এখনও পর্যন্ত কোনও পোস্ট দেখা যায়নি। তবে এই দিন বিশেষ কোনও পোস্ট না থাকলেও মাঝেমধ্যেই তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে ভেসে ওঠে মেয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি, ভিডিও।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি