ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

আ. লীগ নেতা হত্যার প্রতিবাদে রোয়াংছ‌ড়ি‌তে হরতাল চলছে

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৯ ২৩ জুলাই ২০১৯

বান্দরবানে আওয়ামী লীগের স্থানীয় নেতা মং মং থায়াই মারমাকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারপূর্বক ফাঁসির দাবিতে রোয়াংছড়ি উপ‌জেলায় আধাবেলা হরতাল চলছে।

হরতালের সমর্থনে আওয়ামী লীগের নেতারা মঙ্গলবার সকাল থে‌কে গুরুত্বপুর্ণ বিভিন্ন পয়ে‌ন্টে বিক্ষোভ মিছিল করে‌ছে। তবে হরতাল চলাকালে উপজেলার কোথাও কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উপজেলায় দুরপাল্লাসহ সব ধরনের যান চলাচল বন্ধ রয়ে‌ছে। সকাল থে‌কে সব ধর‌ণের দোকানপাট বন্ধ র‌য়ে‌ছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে উপ‌জেলার গুরুত্বপুর্ণ প‌য়েন্টগুলো‌তে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়ে‌ছে।

এ বিষ‌য়ে বান্দরবান আওয়ামী লী‌গের সি‌নিয়র সহসভাপ‌তি এ‌কেএম জাহাঙ্গীর ব‌লেন, মংমং থোয়াই মারমা‌কে হত্যার প্র‌তিবা‌দে এবং দোষী‌দের খুঁজে বের ক‌রে শা‌স্তি না দেয়া পর্যন্ত কর্মসূচি চল‌তে থাক‌বে।

উল্লেখ্য, বান্দরবানের রোয়াংছড়িতে গতকাল সোমবার এক সভা শেষে দুপুরে মোটরসাইকে‌লে বাড়ি ফেরার পথে শামুকঝিড়ি এলাকায় তারাছা ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি মংমং থোয়াই মারমা‌কে গুলি করে হত্যা ক‌রে দুর্বৃত্তরা। এই ঘটনার প্র‌তিবা‌দে সন্ধ্যায় বি‌ক্ষোভ মি‌ছিল ক‌রে‌ছে বান্দরবান জেলা আওয়ামী লীগ।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি