ঢাকা, রবিবার   ২৩ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

ইউসেপ-এসআইবিএল স্কিলস্ ট্রেইনিং প্রজেক্ট উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৫ ১৩ জানুয়ারি ২০২০

ইউসেপ ঢাকা সাউথ রিজিওনে “ইউসেপ-এসআইবিএল স্কিলস্ ট্রেইনিং প্রজেক্ট”র উদ্বোধন করা হয়। ১২ জানুয়ারি ২০২০ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্যোশাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউসেপ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক তাহসিনাহ আহমেদ। 

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্যোশাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম। 

অনুষ্ঠানে তাহসিনা আহমেদ বলেন, ইউসেপ বাংলাদেশ ১৯৭২ সাল থেকে বাংলাদেশের শহরাঞ্চলের দরিদ্র শ্রমজীবী শিশু কিশোরদের ভাগ্যোন্নয়নে কাজ করে আসছে। বর্তমান অবস্থার প্রেক্ষিতে ইউসেপ এর পাশে দাঁড়ানোর জন্য তিনি এসআইবিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। 

কাজী ওসমান আলী বলেন, দরিদ্র ও পিছিয়ে পড়া তরুন-তরুনীদের কারিগরি প্রশিক্ষণ ও কর্মসংস্থানে এসআইবিএল ইউসেপ বাংলাদেশকে ভবিষ্যতে আরও সহায়তা দিবে।

উল্লেখ্য, স্বল্প শিক্ষিত ও অস্বচ্ছল ১০০ যুবাকে কারিগরি প্রশিক্ষণ ও তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়ার জন্য ইউসেপ বাংলাদেশকে প্রয়োজনীয় আর্থিক সহায়তা প্রদান করার লক্ষ্যে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করে এসআইবিএল। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসআইবিএল- এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক ইউসেপ- এর ডিরেক্টর প্রোগ্রামস এন্ড ইনোভেশনস দিদারুল আনাম চৌধুরী, এসআইবিএল এর সাসটেইন্যাবল ফাইন্যান্স ডিভিশনের প্রধান ও এসভিপি মো. তৌহিদ হোসেন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ইউসেপ শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি