ঢাকা, বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯, || কার্তিক ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ইবিতে গাছ থেকে পড়ে আহত ৩ শিক্ষার্থী

প্রকাশিত : ২৩:২০ ১৬ জুন ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে তিন শিক্ষার্থী আহত হয়েছে। রবিবার বিকাল ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এর মধ্যে দুজনের অবস্থা খুবই গুরুতর বলে জানিয়েছেন ডাক্তার।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকার উপাচার্যের বাসভবনের পাশে জাম পাড়তে যায় ব্যাবস্থাপনা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী রাকিব, আইন বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী কামাল, দীপু কুমার পাল ও আব্দুল্লাহ। কামাল গাছের উপরে ওঠে। এক পর্যায়ে সে ডাল ভেঙ্গে পড়তে থাকলে তাকে ধরতে যায় রাকিব ও দীপু। এতে রাকিব পায়ে হালকা আঘাত পেলেও দীপুর বাম পায়ের দুটি হাড় ভেঙ্গে যায়। কামাল বাম পা ও ঘাড়ে গুরুতর আঘাত পেয়েছে।

গুরুতর আহত কামাল ও দীপুকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় মেডিকেলের কর্তব্যরত ডাক্তার এস এম শাহেদ হাসান বলেন, গুরুতর আহত দুজনকে কুষ্টিয়ায় পাঠনো হয়েছে। এক জনের পা খুব বাজে ভাবে ভেঙ্গে গেছে। পায়ে রড লাগানো লাগতে পারে। অন্যজন পা ও ঘাড়ে গুরুতর আঘাত পেয়েছে। ধারণা করা হচ্ছে তার ঘাড়ের একটি হাড় খুলে গেছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, ঘটনাটি খুবই দু:খজনক। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এ ধরনের কাজ করা ঠিক না। আমি বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি