ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ২০:৩৭:২১

Ekushey Television Ltd.

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর দুই দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলন শুক্রবার ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সম্পন্ন হয়েছে। ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আবদুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী ও ডাইরেক্টর সামীম মোহাম্মদ আফজাল। স্বাগত বক্তব্য রাখেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম। অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহী, জোন প্রধান ও শাখা ব্যবস্থাপকগণ অংশগ্রহন করেন।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, জাতীয় পরিকল্পপনার অংশ হিসেবে ইসলামী ব্যাংক সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস (এসডিজি) অর্জনে সরকারের সহায়ক হিসেবে কাজ করছে। আর এ লক্ষ্যেই ২০১৮ সালে ইসলামী ব্যাংকের প্রতিপাদ্য বিষয় এচিভিং সাসটেইনেবল ডেভেলপমেন্ট। তিনি বলেন, প্রযুক্তির উৎকর্ষতার সাথে সামঞ্জস্য রেখে আমরা আই-ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, এমক্যাশ, এটিএম ও আইডিএম সার্ভিসের ক্ষেত্রে বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। ইসলামী ব্যাংকের ওয়াক্বফ ক্যাশ ডিপোজিট অ্যাকাউন্টকে জনপ্রিয় করার মাধ্যমে দেশের গরীব, দুঃস্থ ও বঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে অবদান রাখতে তিনি কর্মকর্তাদের নির্দেশ দেন। তিনি বলেন, ওয়াক্বফের সুফল ও কার্যকারিতার মাধ্যমে জাতীয় উন্নয়নে ভুমিকা রাখা সম্ভব।

অব্যাহত সহযোগিতা কামনা করে তিনি বাংলাদেশ সরকার, বাংলাদেশ ব্যাংক, সকল নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ, বোর্ড অব ডাইরেক্টরস, শেয়ারহোল্ডার, আমানতকারী, ব্যবসায়ী অংশীদার এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি