ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ৫:৫৭:১৪

Ekushey Television Ltd.

‘উন্নয়ন অব্যহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৬ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার

দেশের উন্নয়ন কাজ অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর। তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে। এই এগিয়ে যাওয়া অব্যহত রাখতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এর জন্য সকলকে এক সাথে হয়ে কাজ করে যেতে হবে।

বুধবার (১২ সেপ্টেম্বর) নিজ নির্বাচনী এলাকা (কুমিল্লা-১) দাউদকান্দি উপজেলার জিংলাতলী এবং বারপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে গণসংযোগ এবং উঠোন বৈঠকে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দেশ আজ ডিজিটাল। আমাদের দেশকে এখন অনেক দেশ অনুসরণ করছে। দেশ এখন সবদিক দিয়েই এগিয়ে যাচ্ছে। তাই আগামী জাতীয় নির্বাচনে কোন ভুল করা না। যদি কোন ভুল হয় আর বিএনপি জামায়াত ক্ষমতায় আসে তাহলে দেশ আবার অন্ধকারে চলে যাবে। দেশে ফিরে আসবে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদকসহ নানা অপকর্ম। তাই দেশ বাঁচাতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে দেশরত্ন শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জিংলাতলী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিক ইসলাম, চেয়ারম্যান আলমগীর হোসনে মোল্লা, কৃষক লীগের সভাপতি আঃ করিম ভূঁইয়া, তাতী লীগের সভাপতি মতিন, বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা খান, সাধারণ সম্পাদক আমানুল্লাহ কবির প্রমুখ।

এমজে/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি