ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

এক উঁকুন ৩০০ টাকা! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৭ ১৪ জানুয়ারি ২০২০

মাথার উঁকুন নিয়ে অনেক নারীই বিরক্ত হন! এই বিরক্তিকর কিটকে মাথা থেকে বিদায় করতে পারলেই হাফ ছেড়ে বাঁচেন অনেকে। কিন্তু আপনার জন্য খুশির সংবাদ হচ্ছে, উঁকুন তো দূর হবেই এর সঙ্গে পাবেন টাকাও। এক উঁকুনে ৩০০ টাকা!

আরব আমীরাতের দুবাইতে ধুমছে বিক্রি হচ্ছে উঁকুন। তাও নামমাত্র মূল্যে নয়। এক উঁকুন ১৪ দেরহাম। বাংলাদেশি টাকায় যার মূল্য ৩০০ টাকার উপরে।

সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে, মাথার উঁকুন চুল ও শরীর স্বাস্থ্যের জন্য বেশ উপকারী। বিশেষজ্ঞরা জানিয়েছেন, এতে চুল পড়ার সম্ভাবনা কমে যায়। এ তথ্য জানার পর আপনি কি উঁকুন নিয়েই থাকবেন, না-কি তাড়াবেন!

এ খবরের ভিত্তিতেই দুবাইতে উঁকুনের কদর বেড়েছে। এখানকার নারীরা তাদের মাথার উঁকুনের যত্ন নিচ্ছেন। উঁকুনের চাহিদা বাড়ায় দুবাইয়ের সেলুনগুলো উঁকুন বিক্রি শুরু করেছে। যারা উঁকুন বিক্রিতে ইচ্ছুক, তাদের কাছ থেকে সেগুলো কিনে দিব্যি বিক্রি করছেন অন্য নারীদের কাছে।

তবে উঁকুন বিক্রির এই খবর চাউর হওয়ার পর ক্ষেপেছে দুবাইয়ের হেলথ কন্ট্রোল সেকশন। এর কর্তকর্তারা বলেছেন, উঁকুন বিক্রির সিদ্ধান্ত অন্যায়। যাকে এ কাজে পাওয়া যাবে তাকেই জরিমানাও করা হবে বলে জানিয়ে দিয়েছেন তারা।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি