ঢাকা, ২০১৯-০৪-২৩ ২০:২০:৫০, মঙ্গলবার

Ekushey Television Ltd.

এফআইইউতে ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং দিবস পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:১২ পিএম, ২৩ মার্চ ২০১৯ শনিবার

ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর উদ্যোগে এই দিবস পালন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির সভাপতি শেখ কবির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের নির্বাহী সচিব মো. আব্দুল্লাহ, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মতিউর রহমান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল করিম চৌধুরী।এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিস্ট্রার, বিভিন্ন ফ্যাকাল্টির ডিন মহোদয় ও ইইই বিভাগের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সালেহীন ফেরদৌস কাদের, বিভাগীয় প্রধান, ইইই বিভাগ।

প্রধান আলোচক মো. রেজাউল করিম রিজভি, ডেপুটি প্রোজেক্ট ডিরেক্টর, ৩জি প্রোজেক্ট, টেলিটক বাংলাদেশ, বর্তমান বিশ্বে ডিজিটালাইজেশন,অটোমোশন এবং টেলিকমিউনিকেশন এর উপর মুলপ্রবন্ধ উপস্থাপন করেন। দিনব্যাপি এ অনুষ্ঠানে প্রোজেক্ট শো এবং বিভাগের ছাত্রছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

কেআই/



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি