ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

এফডিসিতে তারকাদের কোরবানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৮ ২ আগস্ট ২০২০

বিগত বছররের ন্যায় এ বছরও এফডিসিতে কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। প্রতি বছরই বিগত বছরের চেয়ে বেশি সংখ্যক কোরবানি দিয়েছেন তিনি। প্রথম বছর একটি গরু, পরের বছর দুইটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন পরীমনি। এবছর এফডিসিতে ৫টি গরু কোরবানি দিয়েছেন নায়িকা। এফডিসির ৯নং ফ্লোরের সামনে এই পাঁচ গরু কোরবানি করা হয়। 

এদিকে বিগত কয়েক বছর পরীর পাশাপাশি শিল্পী সমিতির উদ্যোগে একাধিক গরু কোরবানি দেয়া হলেও এ বছর কোন কোরবানি নেই সমিতির। তবে সেখানে মৌসুমী-ওমর সানী ও নিপুণ একটি করে মোট দুটি গরু কোরবানি দিয়েছেন। 

পরীমনি বলেন, তুলনামূলক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই  আমার এ উদ্যোগ। শুরু থেকেই বলে আসছি আমি যতদিন সামর্থ নিয়ে বাঁচবো এফডিসিতে কোরবানি দিয়ে যাবো। এটা লোক দেখানো জন্য নয়। ভেতরের উপলব্ধি থেকে। 

পরী আরও বলেন, ‌এফডিসি আমার আরেক পরিবার। খুশির দিনে পরিবারের সঙ্গে সুখ ভাগাভাগি  করে নিতে আমারও খুব ভালো লাগে।

ঈদের দিন সকালে কোরবানি দিয়ে এফডিসি ত্যাগ করেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী। তিনি বলেন, ‘অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের জন্য এ কোরবানি দেওয়া হয়েছে। এফডিসির বিভিন্ন সংগঠনের নেতাকর্মী আমাদের নিম্ন আয়ের শিল্পী ও কলাকুশলীদের মধ্যে মাংস বিতরণ করবেন। এখানে আমার কোনো কাজ নেই। কোরবানি দেওয়া দায়িত্ব ছিল, সেটি পালন করেছি।’

তবে বিকেলে এফডিসিতে গিয়ে নিজ হাতে কোরবানির মাংস চলচ্চিত্রকর্মীদের হাতে তুলে দেন নায়িকা পরী মণি। কোরবানির গরুর মাংস বিলি করতে নায়িকা নিপুণও বিকে আসেন এফডিসিতে। নিজ হাতে কোরবানির মাংস তুলে দেন তিনি। 

এ সময় নিপুন বলেন, ‘এফডিসি আমার আরেক পরিবার। তাই কোরবানির মাধ্যমে পরিবারের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিলাম। এ ছাড়াও এখানকার অধিকাংশকে ঈদের উপহার পাঠিয়েছি।’ 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি