ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

এমটিবি চালু করলো কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৭ ১৭ সেপ্টেম্বর ২০১৯

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) চালু করলো কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স। আজ মঙ্গলবার ১১১ কাজী নজরুল ইসলাম এভিনিউয়ে অবস্থিত এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী অডিটোরিয়ামে সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য একটি ঋণ সেবা। এই সেবার আওতায় এমটিবি’র এসএমই গ্রাহকবৃন্দ ব্যবসা বর্ধনের জন্য বাণিজ্যিক স্থান ক্রয়, বাণিজ্যিক স্থান নির্মাণ এবং বাণিজ্যিক স্থানের সংস্কার ও পূণর্গঠনে ঋণ সেবা গ্রহণ করতে পারবেন। অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে এমটিবিতে ঋণ স্থানান্তর করতে পারবেন।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর পরিচালক এবং সাবেক চেয়ারম্যান এম. এ. রউফ, জেপি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ. খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভুঁইয়া, বিল্ডিং ফর ফিউচার এর ব্যবস্থাপনা পরিচালক তানভিরুল হক প্রবাল, এমটিবি এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন রিয়েল এস্টেট ডেভেলপার প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। 

এক নজরে এমটিবি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) বাংলাদেশের তৃতীয় প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি ২০১৫ সালের ডিএইচএল-ডেইলি স্টার বিজনেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০১৪ সালের সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পায়। এর আগে প্রতিষ্ঠানটি বাংলাদেশ ব্যাংক এবং এসএমই ফাউন্ডেশন কর্তৃক বছরের সেরা 'উইমেন এন্ট্রাপ্রেনিউর ফ্রেন্ডলি ব্যাংক' এবং 'এসএমই ব্যাংক অব দ্য ইয়ার' সম্মাননা লাভ করে। দেশের উদ্ভাবনী এবং গ্রাহকসেবা প্রদানকারী ব্যাংগুলোর মধ্যে অন্যতম মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। 

সারাদেশব্যাপী ব্যাংকটির ১১৪ টি শাখা, ১০৬ টি এজেন্ট ব্যাংকিং সেন্টার, ১৪ টি কিয়স্ক, ২ টি সিআরএম সহ ২৮৩ টি আধুনিক এটিএম, ৩ টি এয়ার লাউঞ্জ, ৩,৩০৫ টিরও বেশি পয়েন্ট অব সেলস (পিওএস) মেশিন রয়েছে। এমটিবি গ্রাহকদের রিয়েল টাইম অনলাইন, ইন্টারনেট এবং এসএমএস ব্যাংকিং সেবা দিয়ে থাকে। এসকল কাজে নিয়োজিত রয়েছে ব্যাংকটির অভিজ্ঞ রিলেশনশিপ ম্যানেজার এবং অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেলস (এডিসি)।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি