ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

এসআইবিএল এবং ইউসেপ বাংলাদেশ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩ ১৪ অক্টোবর ২০১৯

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এবং ইউসেপ বাংলাদেশ এর যৌথ উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত তরুণ-তরুনীদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রদানের লক্ষ্যে ‘ইউসেপ- এসআইবিএল দক্ষতা প্রশিক্ষণ প্রকল্প’ নামে একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে।

রোববার এসআইবিএল এবং ইউসেপ বাংলাদেশ- এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান বেলাল আহমেদ এর উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী এবং ইউসেপ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক তাহসিনাহ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে এসআইবিএল- এর পরিচালক মো. কামাল উদ্দিন, মিসেস জেবুন্নেসা আকবর, প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান ও আরশাদুল আলম এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এই চুক্তির আওতায় সোশ্যাল ইসলামী ব্যাংক প্রকল্প পরিচালনার ব্যয় বহন করবে এবং ইউসেপ বাংলাদেশ সব ধরণের অবকাঠামো ও কারিগরি সহায়তা প্রদান করবে। প্রকল্পটি প্রাথমিকভাবে ঢাকা ও চট্টগ্রামে শুরু হলেও পরবর্তীকালে দেশের বিভিন্ন বিভাগে পর্যায়ক্রমে চালু করা হবে। এই প্রকল্পের আওতায় সমাজের সুবিধাবঞ্চিত তরুণ-তরুনীদের বিনা খরচে প্রশিক্ষণ দেওয়া হবে এবং অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ শেষে তাদের যোগ্যতা অনুযায়ী চাকরি প্রদান করা হবে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি