ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

কচুয়ায় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদকের খাদ্য ও বস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭ ২৩ মে ২০২০ | আপডেট: ১৫:৪৯ ২৩ মে ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের তথ্য ও গবেষণা সম্পাদক ড۔ সেলিম মাহমুদ করোনা সংকটকাল ও ঈদুল ফেতর উপলক্ষ্যে কর্মহীন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্য ও বস্ত্র বিতরণ করেছেন। তাঁর নিজের উপজেলা চাঁদপুরের কচুয়ার ১২টি ইউনিয়ন ও পৌরসভার  ১৮শ’ পরিবারের নিকট দ্বিতীয় দফায়ে ১৩০০ ব্যাগ খাদ্যসামগ্রী ও ৫০০টি শাড়ী পৌছে দিয়েছেন l খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, সেমাই, চিনি ও দুধ।

ড۔ সেলিমের মাহমুদের পক্ষে আওয়ামী লীগ, ছাত্র লীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দেন l উল্লেখ্য, ড۔ সেলিম মাহমুদ গতমাসেও কচুয়ায় ১৩০০ পরিবারের নিকট খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

কচুয়ায় শিক্ষার উন্নয়নে আজ থেকে ২৫ বছর পূর্বে তিন একর জমিতে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেছিলেন ড۔ সেলিম মাহমুদ l ওই কলেজে বর্তমানে প্রায় ১৫০০ ছাত্রছাত্রী পড়াশুনা করছে l কচুয়ার মানুষের যে কোন ক্রান্তিকালে পাশে দাঁড়িয়েছে তিনি আন্তরিকভাবে তাঁদের সাহায্য করার চেষ্টা করেছেন l ভবিষ্যতে তা অব্যাহত রাখার ইচ্ছা প্রকাশ করেন। 

ড۔ সেলিম মাহমুদ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির প্রথম আইন বিষয়ক সম্পাদক l তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নিযুক্ত হয়ে ১০ বছর রাষ্ট্রীয় গুরুত্বপৃর্ণ সাংবিধানিক পদে দায়িত্ব পালন করেছেন l ড. সেলিম বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন ট্রাইবুনালের চেয়ারম্যান, এনার্জি রেগুলেটরী কমিশনের সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি