Ekushey Television Ltd.

কবি নজরুলে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত : ২১:২৮ ২৩ জুন ২০১৯ | আপডেট: ২২:৪৯ ২৩ জুন ২০১৯

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।এই উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বঙ্গবন্ধু নীলদল জাককানইবি।

রোববার (২৩ জুন) বিকেল ৪টায় বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সংগঠন বঙ্গবন্ধু নীল দলের সভাপতি সিদ্ধার্থ দে সিধু ও শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক রফিকুল আমিন এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন শিক্ষক নেতারা।

এসময় বঙ্গবন্ধু নীলদল ও কর্মকর্তা পরিষদের সাথে একাত্মতা পোষণ করে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান ও ট্রেজারার প্রফেসর জালাল উদ্দীন শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন এবং জাতীর জনক ও তার পরিবারকে গভীরভাবে স্মরণ করেন।

এরপর কর্মকর্তা পরিষদের সভাপতি মোকাররম হোসেন মাসুম ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ রাসেলের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। এসময় বঙ্গবন্ধু নীলদল ও কর্মকর্তা পরিষদের সাথে একাত্মতা পোষণ করে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ও ট্রেজারার প্রফেসর জালাল উদ্দীন শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন এবং জাতির জনক ও তার পরিবারকে গভীরভাবে স্মরণ করেন।

উল্লেখ্যঃ ১৯৪৯ সালের ২৩ জুন জন্ম নেওয়া দলটির ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।এরই মধ্যে ৭০ বছর পূর্ণ করল আওয়ামী লীগ

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি