ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

করোনাক্রান্ত ট্রাম্প পুত্রের মেয়েবন্ধু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ৪ জুলাই ২০২০ | আপডেট: ১৪:৫৬, ৪ জুলাই ২০২০

২০১৯ সালের ১১ জুলাই ওয়াশিংট ডিসিতে এক অনুষ্ঠানে ট্রাম্প জুনিয়রের সঙ্গে গিলফয়েল- এবিসি নিউজ

২০১৯ সালের ১১ জুলাই ওয়াশিংট ডিসিতে এক অনুষ্ঠানে ট্রাম্প জুনিয়রের সঙ্গে গিলফয়েল- এবিসি নিউজ

প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের মেয়েবন্ধু কিম্বারলি গিলফয়েল। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের দেহে করোনা ভাইরাস পাওয়া যায়নি। খবর এবিসি নিউজ ও নিউ ইয়ার্ক টাইমস’র।

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য আজ ৪ জুলাই সাউথ ডাকোটায় অবস্থান করছিলেন কিম্বারলি গিলফয়েলে এবং ট্রাম্প পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। সেখানকার মাউন্ট রাশমোরে স্ত্রী মেলেনিয়াকে নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ঐ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা থাকলেও করোনায় আক্রান্ত হওয়ায় যোগ দিতে পারেননি কিম্বারলি গিলফয়েলে এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

জানা যায়, গিলফয়েলে ফক্স নিউজের সাবেক সংবাদ উপস্থাপিকা। তিনি ২০২০ সালের ট্রাম্পের নির্বাচনের তহবিল সংগ্রহের জন্য গঠিত ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির সদস্য।

কিম্বারলি গিলফয়েলে উপসর্গহীন করোনায় আক্রান্ত বলে আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে। ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির পক্ষ একটি বিবৃতি দিয়ে তাতে বলা হয়, করোনায় আক্রান্ত হওয়ার পর কিম্বার্লিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে তিনি সুস্থ আছেন। সাবধানতার কারনে ট্রাম্প জুনিয়র নিজেকে আইসোলেশনে রেখেছেন এবং সকল অনুষ্ঠান বাতিল করেছেন।

উল্লেখ্য, ট্রাম্প পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং গিলফয়েলে ২০১৮ সালে সম্পর্কে জড়িয়ে পড়েন। গিলফয়েলে ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসোমের সাবেক স্ত্রী।

এমএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি