ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

হাসপাতালে ভর্তি হলেন করোনাক্রান্ত কামাল লোহানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ১৯ জুন ২০২০

করোনায় আক্রান্ত বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক কামাল লোহানীকে কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে তাকে রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয় বলে তার ছেলে সাগর লোহানী নিশ্চিত করেন।

গত বুধবার কিছু শারীরিক জটিলতার কারণে কামাল লোহানীকে হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়। সেদিনই তার করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়। শুক্রবার পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। পরে তাকে গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নিয়ে আসা হয়। 

এর আগে কামাল লোহানী ফুসফুস ও কিডনির জটিলতা নিয়ে রাজধানীর হেলথ অ্যান্ড হোপ হাপসাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। তার কিডনিজনিত সমস্যার পাশাপাশি উচ্চরক্ত চাপ রয়েছে।

বর্তমানে কামাল লোহানী গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন উল্লেখ করে সাগর বলেন, ‘গত ৫ মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন বাবা। এরপর করোনার প্রাদুর্ভাবের কারণে আর কোথাও চিকিৎসা করানো হয়নি। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ১৭ মে হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে ২ জুন বাসায়ও ফিরে যান। আবার অসুস্থ হয়ে পড়ায় তাকে ফের হাসপাতালে ভর্তি করা হয়।’

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি