ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

‘করোনা প্রতিরোধে আইন অমান্যে জমি রেজিস্ট্রেশন নয়’

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১২:১৫ ২৭ মার্চ ২০২০

নড়াইলে করোনাভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নেয়ার ঘোষণা দিয়েছে জেলা দলিল লেখক সমিতি। এমনকি তাদের জমি রেজিষ্ট্রেশন করা হবে না বলেও হুঁশিয়ারি দেয়া হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে নড়াইল দলিল লেখক বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে দলিল লেখক ও জমি ক্রেতা-বিক্রেতাসহ ২০০ জনের  বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণকালে এসব কথা বলেন সাব রেজিষ্ট্রার শাহাজান হোসেন মোল্যা। এসময় এছাড়া নড়াইল রেজিস্ট্রি অফিসসহ ভূমি অফিস ও গোচর বাজার এলাকায় জীবাণুনাশক স্পে করা হয়।

সাব রেজিস্টার বলেন, ‘সকলের সহযোগিতায় করোনাভইরাস প্রতিরোধ করা সম্ভব। এক্ষেত্রে কেউ যদি আইন অমান্য করেন, তাহলে তাদের জমি এই সময়ে রেজিস্ট্রেশন করা হবে না। বিশেষ করে বিদেশফেরত কোনও ব্যক্তি যদি হোম কোয়ারেন্টাইনে না থেকে প্রকাশ্যে ঘোরাফেরা করেন, তাদের ক্ষেত্রে জমি রেজিস্ট্রেশনে কঠোরতা অবলম্বন করা হবে। এজন্য সকলকে সচেতন হতে হবে।’

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির সদ্য নির্বাচিত সভাপতি শহিদুল হক মোল্যা, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সহ-সভাপতি ফারুক হোসেন, রফিকুল ইসলাম, তোফায়েল বিশ্বাস, কাজী রাকিবুল ইসলাম, আল আমিন প্রমুখ। 

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি