ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা প্রতিরোধে র‌্যাংগস্ মটর্সের সামাজিক উদ্যোগ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৬ ২৫ মার্চ ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে ‘‘সচেতনতাই হোক বড় শক্তি”- নামে একটি সামাজিক উদ্যোগ গ্রহণ করেছে র‌্যাংগস্ মটরস্ লিমিটেড। ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠানটির উদ্যোগে জীবাণুনাশক ছিটিয়েছে ঢাকার সায়দাবাদ, ফুলবাড়িয়া ও মহাখালির বাস টার্মিনারের প্রতিটি বাস, টিকেট কাউন্টার ও কাস্টমারদের অপেক্ষা করার স্থানগুলিতে। 

বর্তমান বিশ্বের সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। এই করোনাভাইরাস থেকে মুক্তি পেতে প্রয়োজন সর্বস্তরে মানুষের সহযোগিতা ও সচেতনতা। তাই আতঙ্ক নয়, সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ- এই মূলমন্ত্রের কথা ভেবেই পিছিয়ে নেই র‌্যাংগস্ মটরস্ লিমিটেড। 

গত ২৩শে মার্চ সরকার থেকে সাধারণ ছুটি ঘোষণার পর সবাই ছুটছে নিজের প্রিয়জন, প্রিয় মানুষের কাছে, আপন ঘরে। যাত্রাপথে হয়তো অজ্ঞাতে বয়ে নিবে করোনা ভাইরাসের জীবাণু, এতে ঝুঁকিতে থাকতে পারে যে কোনো পরিবার। তাই করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুণাশক ছিটানো হয়েছে বাসে এবং সচেতন করা হয়েছে ড্রাইভার ও হেল্পার ভাইদের।

র‌্যাংগস্ মটরস্ লিমিটেড ২৫ বছরের বেশী সময় ধরে ভলভো আইশার ব্র্যান্ডের বাস ও ট্রাক বাংলাদেশে সফলভাবে বাজারজাত করে আসছে। সামাজিক দায়বদ্ধতা থেকেই র‌্যাংগস্ মটরস্ লিমিটেড এই উদ্যোগটি গ্রহণ করেছে। সামাজিক এমন উদ্যোগ সকলের জন্য নিরাপত্তা ও সচেতনতা নিয়ে আসবে, এই মর্মেই কাজ করে যেতে চায় এই প্রতিষ্ঠানটি। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি