ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

কলারোয়ায় আল-আরাফাহ্ ব্যাংকের ১৭৮তম শাখার উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩১ ১২ ডিসেম্বর ২০১৯

সাতক্ষীরার কলারোয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৮তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১২ ডিসেম্বর ২০১৯ ব্যাংকের পরিচালক আলহাজ্জ্ব মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও কলারোয়া উপজেলার সাবেক চেয়ারম্যান বি এম নজরুল ইসলাম, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃ মিজানুর রহমান, বঙ্গবন্ধু মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এম এ ফারুক এবং মেসার্স আলাউদ্দিন ট্রেডার্সের স্বত্তাধিকারী আলহাজ্জ মুহাঃ একরামুল কবির।  

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এআইবিএল খুলনা জোনের হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মনজুর হাসান। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কলারোয়া নুরানী একাডেমির মুহতামিম মুফতি ইকরামুল হক। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ খালেদ-আল-মাসুদ অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। 

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।
 
আরকে//

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি