ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

কাকে পাগলের মতো ভালোবাসেন অধরা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮ ৯ মার্চ ২০২০

অধরা খান, দেশীয় চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা

অধরা খান, দেশীয় চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা

অধরা খান, দেশীয় চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা তিনি। ইতোমধ্যে তার অভিনীত ‘মাতাল’ ও ‘নায়ক’ নামের দুটি ছবি মুক্তি পেলেও এখনও মুক্তি পায়নি তার প্রথম চলচ্চিত্র  ‘পাগলের মতো ভালোবাসি’। নানা জটিলতায় এতোদিন আটকে ছিলো ছবিটি। চার বছর পর অবশেষে পেলো সেন্সর ছাড়পত্র। শিগগিরিই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরী করা হয়েছে ‘পাগলের মতো ভালোবাসি’। নির্মাতা শাহীন সুমনের পরিচালনায় ছবিটিতে তন্বী নায়িকা অধরার বিপরীতে অভিনয় করেছেন আসিফ নূর ও সুমিত সেন গুপ্তা।

এদিকে, ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি সেন্সরে জমা দেয়া হয় কয়েকদিন আগে। তখন সিনেমাটির একটি গানের কথায় অশ্লীল শব্দ রয়েছে বলে অভিযোগ তোলেন সেন্সর বোর্ডের সদস্যরা। অবশেষে সেই গানের কথা পরিবর্তনের পর ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড।

‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাদেক বাচ্চু, জয় রাজসহ আরও অনেকেই। নৃত্য পরিচালনা করেছেন সাইফ খান কালু ও নুহরাজ।

প্রসঙ্গত, সিক্স-ডি প্রোডাকশনের প্রযোজনায় চলচ্চিত্রটির শুটিং শুরু হয় ২০১৬ সালে। আর শেষ হয় চলতি বছরের শুরুর দিকে। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক শাহীন সুমন নিজেই।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি