ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০, || কার্তিক ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

কুষ্টিয়ার অপহ্নত কলেজছাত্রী চুয়াডাঙ্গায় উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি  

প্রকাশিত : ১২:৪৩ ২৩ সেপ্টেম্বর ২০২০

কুষ্টিয়ায় অপহ্নত কলেজ ছাত্রী মুন্নী খাতুনকে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত (২২ সেপ্টেম্বর) সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের তেঁতুল শেখ কলেজের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর মুন্নীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মুন্নী খাতুন (১৭) কুষ্টিয়া মিরপুর উপজেলার কাটদহচর গ্রামের গ্রামের মৃত বরকত আলীর মেয়ে এবং কুষ্টিয়া ইসলামিয়া কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। 

গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় মুন্নীকে অপহরণ করা হয় বলে মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। উদ্ধারের পর রাতেই মুন্নীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর মুন্নী কুষ্টিয়া থেকে বই কিনে বাড়ি ফেরার পথে বালিয়াশিশা গ্রাম থেকে আমজাদ হোসেন, সেলিম ও শারমিন আক্তার নামে চারজন অপহরণ করে নিয়ে যায়। বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে মিরপুর থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে। 

চুয়াডাঙ্গা সদরের সরোজগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আব্দুল আলিম জানান, ‘তেঁতুল শেখ কলেজের নিকট একটি মেয়ে ঘোরাঘুরি করায় বাজারের এক ভ্যানচালক তাকে উদ্ধার করে আমাদের কাছে দেয়। পরে মুন্নীর দেয়া মোবাইল নাম্বারে ও পরিবারের সাথে যোগাযোগ করি। পরিবারের সদস্যরা ক্যাম্পে আসলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে তার পরিবারের কাছে হস্তান্তর করি।’ 

চুয়াডাঙ্গার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফকরুল আলম খান জানান,‘ভিকটিমের মেডিকেল পরীক্ষার পর রিপোর্ট কুষ্টিয়া মীরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।’

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি