ঢাকা, শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ২৩:২৫:৫৬

Ekushey Television Ltd.

কোকাকোলা নিয়ে এলো জিরা পানি ‘রিমঝিম’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৬ পিএম, ৭ জানুয়ারি ২০১৮ রবিবার

কোকাকোলা এবার বাজারে নিয়ে এলো জিরার স্বাদ নিয়ে কোমলপানীয় ‘রিমঝিম’। বাংলাদেশের উৎসব-আনন্দ ও দাওয়াতের একটি অংশ হলো জিরা পানি। তাই কোকাকোলা উৎসবের আমেজকে আরো প্রাণবন্ত করতে নিয়ে এলো এই পানীয়।

রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-বিএফডিসিতে ‘রিমঝিম’ নামে জিরার স্বাদের নতুন এই কোমল পানীয়টির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোকাকোলা বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর সাদাব খান।

তিনি বলেন, আমাদের ভোক্তাদের পছন্দ সব সময়ই পরিবর্তন হচ্ছে। আমরাও ভোক্তাদের চাহিদা বিবেচনায় রেখে নতুন ধরনের পানীয় বাজারে নিয়ে এসেছি। কোকাকোলা জিরা স্বাদের নতুন পানীয় রিমঝিম বাংলাদেশের উৎসব আয়োজনে মসলাদার খাবারের সঙ্গে খুবই মানানসই। তাই আমরা সবার চাহিদা পূরণে এই কোমল পানীয় নিয়ে এসেছি।  

সেখানে উপস্থিত ছিলেন কোকাকোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর  মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, আমি কোকাকোলা খুবই পছন্দ করি। যখন দেশের বাহিরে থাকি তখনও সবাইকে বলি কোকাকোলা পান করার জন্য। এখন তারা নিয়ে এলো জিরা পানি ‘রিমঝিম’। আমি এটি পান করেছি, এর স্বাধ অন্যরকম। আপনারাও পান করবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও আমন্ত্রীত অতিথিরা। আরো উপস্থিত ছিলেন তাপস কুমার মণ্ডল, রবার্ট ওয়েস্ট, আবদুল মোনেম, পঙ্কজ সিনহাসহ আরো অনেকে।    

এসি/ টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি